শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সায়ন্তিকা বাদ, জায়েদ খানের নায়িকা হবেন অন্য কেউ!

বিনোদন ডেস্ক   |   রবিবার, ০১ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   98 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সায়ন্তিকা বাদ, জায়েদ খানের নায়িকা হবেন অন্য কেউ!

‘ছায়াবাজ’ চলচ্চিত্রে অভিনয় করতে বাংলাদেশে এসেছিলেন কলকাতার নায়িকা সায়ন্তিকা ব্যানার্জি। এসেই তিনি জড়িয়ে পড়েন বিতর্কে।নায়িকার অভিযোগ, প্রযোজকের অপেশাদারি আচারণের কারণে শুটিং শেষ না করেই কলকাতায় ফিরে গেছেন তিনি। নায়িকার এমন অভিযোগের পর তার বিরুদ্ধে পাল্টা অভিযোগ করেন প্রযোজক মনিরুল ইসলাম। এবার নায়িকার বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিলেন প্রযোজক। অর্থাৎ এই সিনেমা থেকে বাদ দেওয়া হল তাকে।

প্রযোজক মনিরুল ইসলাম সংবাদমাধ্যমে জানান, ‘ছায়াবাজ’ সিনেমা থেকে বাদ দেওয়া হয়েছে ভারতীয় এই নায়িকাকে। মিথ্যাচারের কারণে এই বাদ দেওয়ার সিদ্ধান্ত বলে জানান তিনি। তবে সায়ন্তিকার জায়গায় কে হবেন জায়েদ খানের নায়িকা সে বিষয়ে জানান নি প্রযোজক।

তিনি জানান, ‘ছায়াবাজ’ সিনেমায় সায়ন্তিকাকে বাদ দিয়ে তাঁর বদলে দেশি নায়িকা নিয়ে কাজ করবেন। এত মিথ্যাচার আর নিতে পারছি না। এ ছবির কাজ আর করব না। যদি করিও, সায়ন্তিকাকে বাদ দিয়ে দেশি শিল্পী নিয়ে নতুন করে এ ছবির কাজ শুরু করব।’

‘ছায়াবাজ’ সিনেমায় অভিনয়ের জন্য গত আগস্টের শেষ দিকে কলকাতা থেকে ঢাকায় আসেন সায়ন্তিকা। কলকাতার এই নায়িকাকে বিমানবন্দরে অভ্যর্থনা জানাতে গিয়েছিলেন ছবির নায়ক জায়েদ খান। বিমানবন্দরের একাধিক স্থিরচিত্রে দেখা গেছে, সায়ন্তিকার সঙ্গে ছিলেন কলকাতার পরিচালক রাজীব বিশ্বাস।

ঢাকায় নেমেই শুটিংয়ে কক্সবাজারে ছুটে যান সায়ন্তিকা। শুটিং চলার কয়েক দিন পরই কলকাতার এই নায়িকার সঙ্গে জটিলতা তৈরি হয়। এরপর শুটিং শেষ না করে কলকাতায় চলে যান তিনি। দেশ ছাড়ার পরই প্রযোজক মনিরুল ইসলাম, নায়ক জায়েদ খান ও নায়িকা সায়ন্তিকাকে নিয়ে নানা ধরনের কথা চাউর হতে থাকে। একে অপরকে নিয়ে অসম্মানজনক ও অশ্রদ্ধাপূর্ণ কথাও বলেন। এরই মধ্যে এমন সিদ্ধান্ত নিয়ে প্রযোজক।

Facebook Comments Box

Posted ১০:০১ পূর্বাহ্ণ | রবিবার, ০১ অক্টোবর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com