সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘তোমার সঙ্গ পাওয়াটা জীবনের সম্পদ’

বিনোদন ডেস্ক   |   শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   75 বার পঠিত   |   পড়ুন মিনিটে

‘তোমার সঙ্গ পাওয়াটা জীবনের সম্পদ’

টালিউডে প্রসেনজিৎ-ঋতুপর্ণা জুটি মানেই বক্স অফিসে সুপারহিট। দুই দশক জুটি হিসেবে চুটিয়ে কাজ করেছে। গুঞ্জনে শোনা যেত প্রসেনজিৎ-ঋতুর গভীর প্রেমের কথাও। মাঝে দীর্ঘদিন বিরতিতে ছিলেন তারা। তাদের মধ্যে ঠাণ্ডা লড়াইয়ের কারণেই নাকি ১৪ বছর একসঙ্গে কাজ হয়। যদিও বুম্বা কিংবা ঋতুপর্ণার কেউই এ প্রসঙ্গে মুখ খোলেননি।

আজ ৩০ সেপ্টেম্বর ৬১ বছরে পা দিলেন প্রসেনজিৎ। জন্মদিনে প্রিয় মানুষটিকে শুভেচ্ছা জানাতে ভুললেন না ঋতুপর্ণা।

সাদা-কালো ধুতি পঞ্জাবীতে বার্থ ডে বয়, পাশে লাল পাড় সাদা শাড়িতে ঋতুপর্ণা। এমন একটি পুরোনো ছবি ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন ঋতু।

ছবি শেয়ার করে ঋতুপর্ণা সেনগুপ্ত লিখেলেন, ‘অসাধারণ মানুষটিকে জন্মদিনে শুভেচ্ছা জানাই। যে কাজটাকেও আমাদের কাছে খোলা হাওয়ার মতো করে তোলে। আর আমাদের এই বন্ডিংটা আমার কাছে খুব মূল্যবান। আরও সাফল্য ভাগ করে নেব আমরা। শুভ জন্মদিন। তোমার জীবনের এই বিশেষ দিনটি অনেক ভালোবাসা আর খুশিতে ভরে উঠুক, এই কামনাই করি।

প্রসেনজিৎ-ঋতুপর্ণার প্রেম ছিল, এমন অভিযোগ প্রকাশ্যে করেছেন শ্রীলেখা মিত্র। এই ব্যাপারে ঋতুপর্ণা একবার জানিয়েছিলেন, ‘২৪ ঘণ্টা একটা মানুষের সঙ্গে থাকলে, কাজ করলে, একটা ভালবাসা, নির্ভরতা তো তৈরি হয়। তবে কি এই ভালবাসা প্রেম নয়? এই উত্তর আমি দেব না, এই প্রশ্নের উত্তর রহস্যই থাক।’

একসঙ্গে প্রায় ৪৮টি ছবিতে অভিনয় করেছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা। ইন্ডাস্ট্রিতে আসার পর থেকে প্রিয় বুম্বাদার সঙ্গে ছবি করে হয়েছেন টালিউডের রানী। তারপর ফের নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের উদ্যোগে তাদেরই পরিচালিত ছবি ‘প্রাক্তন’-এ কামব্যাক করে এই সুপারহিট জুটি। চলতি বছরের গোড়ার দিকে ঋতপর্ণা-প্রসেনজিৎ’কে নিয়ে নতুন ছবির পরিকল্পনার কথা জানিয়েছিলেন কৌশিক গঙ্গোপাধ্যায়। যা হবে তাদের হাফসেঞ্চুরি সিনেমা।

Facebook Comments Box

Posted ১১:২৪ পূর্বাহ্ণ | শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com