মঙ্গলবার ২৬শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ | ১১ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ

৯০ দশকের অনৈতিক সম্পর্কের গল্পে ‘মার্ডার নাইনটিজ’

বিনোদন ডেস্ক   |   শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   12 বার পঠিত

৯০ দশকের অনৈতিক সম্পর্কের গল্পে ‘মার্ডার নাইনটিজ’

নব্বই দশকের একটি সত্য ঘটনা সে সময়ের মানুষের হৃদয়ে বিষাদ এঁকে দিয়েছিল। অনৈতিক সম্পর্কের বলি হয়ে এক গৃহবধূকে চলে যেতে হয়েছিল পৃথিবী ছেড়ে। সে ঘটনাকে উপজীব্য করে নির্মিত হয়েছে ‘মার্ডার নাইনটিজ’ নামে একটি ওয়েব ফিল্ম।

এতে সম্পর্ক, প্রেম ও অনৈতিক সম্পর্কের কারণে গৃহবধূর মৃত্যুর বিষয়টি পুলিশ ইনভেস্টিগেশনের মাধ্যমে রোমহর্ষক খুনের আসামিকে নানা নাটকীয়তায় খুঁজে বের করা হয়। সৈয়দ আশিক রহমানের গল্পভাবনা এবং মেজবাহ উদ্দিন সুমনের রচনায় এটি নির্মাণ করছেন আবু হায়াত মাহমুদ।

গতকাল সন্ধ্যা ৭টায় আরটিভি প্লাসে মুক্তি পায় ফিল্মটি। সময়ের তিন পরিচিত মুখ রুনা খান, দীঘি ও খাইরুল বাশার তিনটি মুখ্য চরিত্রে অভিনয়

করছেন এতে। দীঘি তাঁর চরিত্রটি নিয়ে বলেন, এতে আমি একজন গৃহবধূর চরিত্রে অভিনয় করেছি। আমাদের স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে ঢুকে যায় আরেকজন। ঘটতে থাকে নানান ঘটনা; যা এক সময় ভয়ংকর ঘটনায় রূপ নেয়।’ এতে দীঘির বিপরীতে রয়েছেন খাইরুল বাশার। একসঙ্গে প্রথম কাজ তাদের।

খাইরুল বলেন, ‘নব্বই দশকে ঘটে যাওয়া ঘটনাটি খুবই রোমহর্ষক। চিত্রনাট্যটি হাতে পাওয়ার পর পত্রিকা ঘেঁটে দেখেছি বিষয়টি তখন সারাদেশকে নাড়া দিয়েছিল। আশা করছি ফিল্মটি দেখার পর নতুন করে দর্শককে আবার নাড়া দেবে।’ এতে আরও অভিনয় করেছেন সাজু খাদেম, শিল্পী সরকার অপুসহ অনেকেই।

Facebook Comments Box
advertisement

Posted ১২:১১ অপরাহ্ণ | শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com