বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গায়ের চামড়া মোটা করেই কাজে নামতে হবে: কৌশানী

বিনোদন ডেস্ক   |   শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   96 বার পঠিত   |   পড়ুন মিনিটে

গায়ের চামড়া মোটা করেই কাজে নামতে হবে: কৌশানী

ট্রোল হওয়া নিয়ে এখন আর মাথা ঘামান না কৌশানী মুখার্জি। কলকাতার জনপ্রিয় অভিনেত্রী বলেন, ‘ফেমাস বলেই ট্রোল হয়– এটা আমার কাছে এখন স্পষ্ট। এও বুঝেছি, ট্রোলের জন্য গায়ের চামড়া মোটা করেই যে কোনো কাজে নামতে হবে, তা রাজনীতি হোক কিংবা অভিনয়। কে কী বলল, তা ভাবনায় আনা যাবে না। সেজন্যই সামাজিক যোগাযোগমাধ্যমের মন্তব্যগুলো পড়া বন্ধ করে দিয়েছি।’

সম্প্রতি এক পার্টিতে পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে উদ্দাম নাচে মেতে উঠেছিলেন কৌশানী, যা নিয়ে রীতিমতো ট্রোল করে যাচ্ছেন নেটিজেনরা। তারই পরিপ্রেক্ষিতে এই কথাগুলো বলেছেন তিনি। সোজাসাপ্টা এও জানিয়ে দিয়েছেন, কোনো ধরনের ট্রোলকেই তিনি আর পাত্তা দেন না। যে বিষয়টি নিয়ে ট্রোল হচ্ছে, সেটিও সাধারণ একটা ঘটনা।

মূলত ‘আবার প্রলয়’ সিরিজের সাফল্য উদযাপন করতেই এক পার্টির আয়োজন করা হয়েছিল। যেখানে পরিচালক রাজ চক্রবর্তীর নাচের সঙ্গী হয়েছিলেন তিনি। তাঁর স্ত্রী অভিনেত্রী শুভশ্রীও উপস্থিত ছিলেন সেই পার্টিতে। তিনি অন্তঃসত্ত্বা বলে নাচে অংশ নেননি। সে কারণেই নাচে রাজের সঙ্গী হয়েছেন। এই সাধারণ বিষয়টি ট্রোলকারীরা তিল থেকে তালে রূপান্তরিত করবে– তা স্বপ্নেও ভাবেননি কৌশানী।

তাঁর কথায়, ‘‘সফলভাবে সামনে এগিয়ে যেতে হলে, ‘ট্রোল’ নামক শব্দগুলো এড়িয়ে চলতেই হবে। নিজের কাজ যতক্ষণ সৎ ও সঠিকভাবে করে যাচ্ছি, ততক্ষণ কোনো কিছু নিয়েই ভাবনা নেই।

Facebook Comments Box

Posted ৯:১১ পূর্বাহ্ণ | শনিবার, ০৯ সেপ্টেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com