শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

জায়েদ খান নিজেকে ‘বেকার’ মানতে রাজি নন !

বিনোদন ডেস্ক   |   সোমবার, ২৮ আগস্ট ২০২৩   |   প্রিন্ট   |   118 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জায়েদ খান নিজেকে ‘বেকার’ মানতে রাজি নন !

সামাজিক যোগাযোগ মাধ্যমে নানা বিষয়ে মন্তব্য করে আলোচনায় থাকেন জায়েদ খান। বেসুরো গলায় গান গেয়েও চর্চায় থাকেন তিনি। কিন্তু জায়েদ খানের সবশেষ সিনেমা কবে মুক্তি পেয়েছে আপনি জানেন ২০১৭ সালের ১৫ ডিসেম্বর, খাতা কলমের হিসাবে আজ থেকে দুই হাজার ৮২ দিন আগে। সিনেমার নাম ‘অন্তর জ্বালা’, নায়িকা ছিলেন পরী মণি।

এতদিন সিনেমা বাইরে থেকেও দিব্বি আলোচনায় আছেন সমালোচিত এই নায়ক। আগে আলোচনায় ছিলেন শিল্পী সমিতির কল্যাণে। পদ জটিলতার পর জায়েদ খান আলোচনায় থাকার কৌশল ধরেছেন, নিজেকে নিয়ে ‘অবাস্তব’ মন্তব্য করা।

জায়েদ খানের সম্প্রতিক বক্তব্যে বেশ বিরক্ত নেটিজনদের একাংশ, এক আইনজীবী আইনি নোটিশও দিয়েছেন তাঁকে। নেটিজনদের একাংশ এটাও বলছেন, বেকার এই নায়ক সমিতির পদ হারানো হাস্যকর কথাবার্তা বলে আলোচনা থাকার চেষ্টা করে যাচ্ছেন।

এই সমালোচনার উত্তরও দিয়েছেন নায়ক। সম্প্রতি আপনার হাতে সিনেমা নেই।

এমন প্রশ্নের জবাবে জায়েদ খানের উত্তর, আমার সিনেমা নেই, এই কথা কে বলেছে আপনাকে? ‘সোনার চর’ সিনেমাটি কি আপনি করেছেন হ্যাঁ, এটা ঠিক অনেক দিন আমার সিনেমা মুক্তি পাচ্ছে না। ইতোমধ্যে ‘বাহাদুরী’ সিনেমার কাজ শেষ করেছি। ‘সোনার চর’ সিনেমার ডাবিং শেষ করেছেন। সামনেই মুক্তি পাচ্ছে সিনেমাগুলো।

যদিও গেল ৩০ জুলাই নিজের জন্মদিনে জায়েদ খান বলেছিলেন, ‘আগামী সপ্তাহে আমি আমার ভক্তদের একটি চমক দিব।’ এরপর একাধিক সপ্তাহ পেরিয়ে গেলেও সেই চমক অধরা রেখেছেন জায়েদ খান।

Facebook Comments Box

Posted ৮:২০ পূর্বাহ্ণ | সোমবার, ২৮ আগস্ট ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com