বুধবার ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আ. লীগের মেয়র প্রার্থীর পক্ষে কাজ করতে দেশে প্রবাসী নেতারা

সারাদেশ ডেস্ক   |   বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩   |   প্রিন্ট   |   109 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আ. লীগের মেয়র প্রার্থীর পক্ষে কাজ করতে দেশে প্রবাসী নেতারা

সিলেট সিটি করপোরোশন (সিসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষে কাজ করতে দেশে ফিরছেন প্রবাসী নেতারা। ইতোমধ্যে বেশ কিছু প্রবাসী নেতা দেশে ফিরেছেন।

বৃহস্পতিবার যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে একটি প্রতিনিধি দল সিলেট পৌঁছে। ওসমানী বিমানবন্দরে তাদেরকে অভ্যর্থনা জানান স্থানীয় নেতাকর্মীরা। আনোয়ারুজ্জামানের নির্বাচন পরিচালনা কমিটি থেকে দাবি করা হয়েছে ইতোমধ্যে দুই শতাধিক প্রবাসী দেশে ফিরেছেন। নির্বাচন ঘনিয়ে আসলে আরও প্রবাসী দেশে ফিরবেন।

বৃহস্পতিবার দেশে ফেরা প্রবাসীদের মধ্যে রয়েছেন যুবলীগ যুক্তরাজ্য শাখার সভাপতি ফখরুল ইসলাম মধু, তার সহধর্মিণী সালেহা ইসলাম, যুক্তরাজ্য যুবলীগের সহ-সভাপতি সাবুল আহমদ, মাহবুব আহমদ, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ খান, যুগ্ম সাধারণ সম্পাদক সারজন খান, হাফিজুর রহমান সেলিম, লন্ডন মহানগর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জুবায়ের সিদ্দিকী সেলিম, যুবলীগ নেতা মুতছির চৌধুরী জনি প্রমুখ।

বিমানবন্দরে তাদের অভ্যর্থনা জানিয়েছেন- মেয়র প্রার্থী ও যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, গোলাপগঞ্জ পৌর মেয়র আমিনুল ইসলাম রাবেল, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো.শামীম আহমদ, মহানগর সাধারণ সম্পাদক মুসফিক জায়গীর দার, লন্ডন মহানগর যুবলীগের সভাপতি তারেক আহমদ প্রমুখ।

এ বিষয়ে দেশে ফেরা যুক্তরাজ্য যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু বলেন, আনোয়ারুজ্জামান ও নৌকার পক্ষে কাজ করার জন্য আমরা দেশে এসেছি। তিনি প্রবাসীদের কল্যাণে একজন নিবেদিতপ্রাণ। তাঁর বিজয়ের মাধ্যমে প্রবাসীদের বিজয় দেখতে চাই। আশা করি সিলেট নগরবাসী তাকে মূল্যায়ন করবে।

Facebook Comments Box

Posted ৪:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০১ জুন ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com