মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নির্বাচন ছাড়া অন্য কোনও রাস্তায় ক্ষমতায় যাওয়ার সুযোগ নেই: আব্দুর রহমান

সারাদেশ ডেস্ক   |   শনিবার, ২৭ মে ২০২৩   |   প্রিন্ট   |   91 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নির্বাচন ছাড়া অন্য কোনও রাস্তায় ক্ষমতায় যাওয়ার সুযোগ নেই: আব্দুর রহমান

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুর রহমান বলেছেন, ‘নির্বাচন ছাড়া অন্য কোনও রাস্তায় কারও ক্ষমতায় যাওয়ার সুযোগ নেই।’ শনিবার ফরিদপুর জেলা মৎসজীবী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।

আব্দুর রহমান বলেন, ‘আজ বিএনপি রাজনীতি করতে চায়, তাদের বলছি শান্তিপূর্ণভাবে রাজনীতি করেন, কর্মসূচি পালনের নামে যদি অগ্নিসন্ত্রাস বেছে নেন তাহলে এই ছাত্রলীগ, যুবলীগ, মহিলা আওয়ামী লীগ আঙুল মুখে দিয়ে বসে থাকবে না। আজ বিএনপি বলে, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন দিতে হবে, তত্ত্বাবধায়ক সরকারের হাতে নিবার্চন দিতে হবে। এই তত্ত্বাবধায়ক সরকার নিয়ে খালেদা জিয়া বলেছিলেন যে দেশে একমাত্র পাগল আর শিশু ছাড়া কেউ নিরপেক্ষ না।’

তিনি বলেন, ‘বিএনপি আপনাদের বলি, এই দেশে কোন অসাংবিধানিক কাঠামোতে নির্বাচন আর হবে না। এই দেশে আগামী নির্বাচন অবাধ ও সুষ্ঠ নির্বাচান হবে। গাজীপুরের নির্বাচন আপনারা লক্ষ্য করেছেন। শেখ হাসিনার অধিনেই একমাত্র সুষ্ঠু নির্বাচন সম্ভব। এজন্য আসুন, নির্বাচন করুন। মানুষ যদি আপনাদের ভোট দেয় তাহলে আমাদের কোনও সমস্য নেই। আগামী নির্বচান নির্বাচন কমিশনের অধিনেই হবে। নির্বাচন ছাড়া অন্য কোনও রাস্তায় কারও ক্ষমতায় যাওয়ার সুযোগ নেই।’

শনিবার দুপুরে ফরিদপুর শহরের হাসিবুল হাসান লাবলু সড়কের মোড়ে জেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক আব্দুস সোবহান এর সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি সায়ীদুর রহমান, সাধারণ সম্পাদক শেখ আজগন নষ্কর, জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক ও সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ।

ফরিদপুর জেলা মৎসজীবী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আব্দুস সোবহানকে সভাপতি ও মো. ফরিদ মিয়াকে সাধারণ সম্পাদক ঘোষনা করা হয়।

Facebook Comments Box

Posted ১১:৩৬ পূর্বাহ্ণ | শনিবার, ২৭ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com