শুক্রবার ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নৌকা আকৃতির মঞ্চে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

সারাদেশ ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   76 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নৌকা আকৃতির মঞ্চে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী

আগামী শনিবার ময়মনসিংহ সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ওই দিন ময়মনসিংহের সার্কিট হাউস ময়দানের জনসভায় ভাষণ দেবেন প্রধানমন্ত্রী। এছাড়া তিনি এই সফরে ১০২টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করবেন। তার এই জনসভা উপলক্ষে নৌকা আকৃতির বিশাল সভামঞ্চ তৈরি করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে মাঠের প্রস্তুতি ঘুরে দেখেন র‍্যাব-১৪ ময়মনসিংহের অধিনায়ক মোহাম্মদ মহিবুল ইসলাম খান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র মো. ইকরামুল হক টিটু।

আজ সকালে পুরো মাঠে পানি ছিটিয়ে মাঠের পরিবেশ ঠিক করা হয়। আইনশৃঙ্খলা বাহিনীর ডগ স্কোয়াড ও বোম ডিসপোজাল ইউনিট পুরো মাঠে তাদের কার্যক্রম চালায়। ডেকোরেটার শ্রমিকরা মাঠের বিভিন্ন অংশের শেষ মুহূর্তের প্রস্তুতি সম্পন্ন করছেন। সমাবেশ মঞ্চের আশপাশের এলাকায় স্থাপন করা হয় মাইক। জেলা শহর ও আশপাশের এলাকায় মাইকিং করে প্রধানমন্ত্রীর জনসভায় যোগ দিতে আহ্বান করা হয়।

সমাবেশস্থল পরিদর্শন শেষে র‍্যাব-১৪ ময়মনসিংহের অধিনায়ক মোহাম্মদ মহিবুল ইসলাম খান বলেন, প্রধানমন্ত্রীর সফরের নিরাপত্তা ব্যবস্থাপনায় একটি অংশে র‍্যাব আছে। সেটির প্রস্তুতি ঘুরে দেখা হয়েছে। আমাদের কাছে যেভাবে নিরাপত্তা ব্যবস্থা চাওয়া হয়েছে সে ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তা ব্যবস্থায় জেলা পুলিশের নিরাপত্তায় যারা সম্পৃক্ত তাদের সবার সঙ্গে সমন্বয় করে র‍্যাব কাজ করবে।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর সফর কে ঘিরে পুরো বিভাগ থেকে জনসমাগম হবে। সমাবেশস্থলের আশপাশসহ পুরো শহরেই টহল থাকবে।

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র মো. ইকরামুল হক টিটু বলেন, প্রধানমন্ত্রীর সমাবেশকে ঘিরে সর্বস্তরের মানুষের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে। সাংগঠনিকভাবে সকল প্রস্তুতি ইতোমধ্যে নেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী এই জনসভা থেকে সাংগঠনিক কর্মকাণ্ড ও এ অঞ্চলের উন্নয়ন নিয়ে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন বলে আশা করছি। তিনি এই সফরে ১০২টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করবেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর উপর আমরা আস্থা পোষণ করি। কারণ এই অঞ্চলের মানুষকে তিনি যা দিয়েছেন বিগত সময়ে কেউ তা দেয়নি। আমাদের যা যা প্রত্যাশা তিনি সে সব বিষয়ে অবগত আছেন। আমরা বিশ্বাস করি আগামী দিনের সব বিষয় বিবেচনা করে তিনি বক্তব্য দেবেন এবং আমাদের যে আশা আকাঙ্ক্ষা তা পূরণ করবেন।

সিটি মেয়র বলেন, প্রধানমন্ত্রীর আগমনে এই অঞ্চলের সাংগঠনিক অবস্থা আরও শক্তিশালী হবে। আমরা বিশ্বাস করি প্রধানমন্ত্রীর এই জনসভাকে ঘিরে মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা এবং দলীয় নেতাকর্মীদের মধ্যে যে মনোবল চাঙ্গা হবে তা আগামী নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর নির্দেশনাগুলো আমরা তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে সক্ষম হব। এ জনসভা দলকে সুসংগঠিত করা এবং আগামী নির্বাচনে বিজয়ী করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

Facebook Comments Box

Posted ১২:০১ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৯ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com