রবিবার ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মিল্টনের আশ্রমে আশ্রিতদের দায়িত্ব নিতে চায় শামসুল হক ফাউন্ডেশন

বাংলাদেশ ডেস্ক   |   সোমবার, ০৬ মে ২০২৪   |   প্রিন্ট   |   15 বার পঠিত   |   পড়ুন মিনিটে

মিল্টনের আশ্রমে আশ্রিতদের দায়িত্ব নিতে চায় শামসুল হক ফাউন্ডেশন

চাইল্ড অ্যান্ড ওল্ড এজ কেয়ারে থাকা বৃদ্ধ, শিশু ও অসুস্থ ব্যক্তিদের দায়িত্ব নিতে চায় আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠান। ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের কাছে ফাউন্ডেশনটির চেয়ারম্যান এমন আগ্রহ প্রকাশ করেছেন।

সোমবার দুপুরে রাজধানীর মিন্টু রোডে ডিবি কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিএমপির ডিবিপ্রধান ও অতিরিক্ত কমিশনার মোহাম্মদ হারুন অর রশীদ এ কথা বলেন।

তিনি বলেন, মিল্টন সমাদ্দারের আশ্রমে থাকা অনাথ, শিশু, বৃদ্ধ, প্যারালাইজড ব্যক্তিদের থাকা-খাওয়াসহ যাবতীয় ব্যবস্থা গ্রহণের জন্য আগ্রহ প্রকাশ করেছে আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন নামে একটি প্রতিষ্ঠান। ওই প্রতিষ্ঠানটির কর্ণধার আমাদের কাছে গতকাল এসেছিল। এ সময় আমরা তাদের অনুরোধ করেছি।

ডিবিপ্রধান বলেন, আমরা শামসুল হক ফাউন্ডেশনকে বলেছি, তারা যেন মিল্টন সমাদ্দারের আশ্রমে থাকা অনাথ, শিশু, বৃদ্ধ ও প্যারালাইজড ব্যক্তিদের থাকা-খাওয়া, ওষুধ, চিকিৎসাসহ যাবতীয় ব্যবস্থা গ্রহণ করে। তারা আমাদের আহ্বানে সাড়া দিয়েছেন, সম্মত হয়েছেন। সেখানে নিয়মিত একজন ডাক্তার রাখবেন এবং সেই ডাক্তার অসুস্থ ব্যক্তিদের চিকিৎসা দেবেন।

তিনি আরও বলেন, শামসুল হক ফাউন্ডেশনের কর্ণধার আমাদের এও জানিয়েছেন, এজন্য যা খরচ হবে তা তিনি ফাউন্ডেশন থেকে ব্যয় বহন করবেন।

ডিএমপির গোয়েন্দা প্রধান জানান, আশ্রমে থাকা শিশু, বৃদ্ধ ও প্যারালাইজড ব্যক্তিদের আপাতত সেখানেই (শামসুল হক ফাউন্ডেশন) রাখা হবে এবং পরবর্তীতে কী করা যায়, সেটা নিয়ে পরে চিন্তা করা হবে।

Facebook Comments Box

Posted ৯:০৩ পূর্বাহ্ণ | সোমবার, ০৬ মে ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com