সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলা ট্রাভেলস’র ২ যুগপূর্তি অনুষ্ঠানে ঘোষণা

২৪ ঘন্টায় ইউএস পাসপোর্ট ও ১৭৯৫ ডলারে ওমরাহ প্যাকেজ

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩   |   প্রিন্ট   |   154 বার পঠিত   |   পড়ুন মিনিটে

২৪ ঘন্টায় ইউএস পাসপোর্ট ও ১৭৯৫ ডলারে ওমরাহ প্যাকেজ

  

 

বাংলা ট্রাভেলস ২৪ ঘন্টায় যুক্তরাষ্ট্রের পাসপোট পাওয়ার নিশ্চয়তা দিচ্ছে। আর মাত্র ১৭৯৫ ডলারে ওমরাহ হজ্ব পালনের প্যাকেজের ব্যবস্থা রয়েছে। যাতে বিমান ভাড়া,হোটেল, জেদ্দা এয়ারপোর্ট থেকে পিক আপ ও ড্রপ,মক্কা ও মদিনায় যাতায়াতের ব্যবস্থা অর্ন্তভূক্ত। মদিনা মসজিদে অধ্যয়নরত উচ্চ শিক্ষিত বাংলাদেশি গাইডস সর্বদা সেবাদানে প্রস্তুত থাকবে। নিউইয়র্কের জ্যাকসন হাইটসের বাংলা ট্রাভেলসের প্রেসিডেন্ট ও সিইও মোহাম্মদ বেলায়েত হোসেন বেলালের ট্রাভেলস ব্যবসায় দুই যুগ পুর্তি অনুষ্ঠানে এ ঘোষণা দেন। প্রতিষ্ঠানটির ২ যুগপূর্তি উপলক্ষ্যে গত ২১ আগষ্ট জ্যাকসন হাইটস্থ গোল্ডেন এজ পার্টি সেন্টারে জ্বনাব বেলায়েত সাংবাদিক ও পৃষ্ঠপোষকদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করেছিলেন।

বাংলা ট্রাভেলসের প্রেসিডেন্ট ও সিইও মোহাম্মদ বেলায়েত হোসেন বলেন, আমাদের প্রতিষ্ঠানসমুহে দুই যুগ যাবৎ একটি দক্ষ পেশাজীবী টিম নিয়ে নিউইয়র্কসহ আমেরিকার বিভিন্ন স্টেটে সার্ভিস দিয়ে আসছি। আমাদের সেবাসমুহের বিষয়ে আপনাদের মতামত ও ভ্রমণের বিষয়ে পরামর্শ নিয়ে আরো ভাল করতে চাই।
তিনি বলেন, বাংলা ট্রাভেলস একটি ভালো, দক্ষ গ্রুপ পবিত্র মক্কা নগরীতে ওমরাহ হজ সহজভাবে সম্পন্ন করার জন্য নিরলসভাবে কাজ করছে। নিউইয়র্র্কসহ আমেরিকার যে কোন স্টেট থেকে প্রবাসী বাংলাদেশিসহ অন্যান্য দেশ ও ভাষার ধর্মপ্রাণ নারী পুরুষ এই সার্ভিস পেয়ে থাকেন। পবিত্র মক্কা নগরী, পার্শ্ববর্তী মদিনা নগরী এবং মিডল ইস্ট এর অন্যান্য শহরে আপনাদের পরামর্শ আশা করি। বরাবরের মতো আপনাদের মিডিয়ার মাধ্যমে বাংলা ট্রাভেলসকে কমিউনিটির সেবামূলক কাজে আমরা সব সময় আপনাদের পরামর্শ চাই। অনুগ্রহ করে বরাবরের মতো আপনাদের মিডিয়ার মাধ্যমে বাংলা ট্রাভেলসকে কমিউনিটির সেবায় আপনাদের সাথে সাথে রাখবেন।
তিনি বলেন, ব্যবসা এবং সামাজিক উন্নতিতে বাংলা ট্রাভেলস আপনাদের সাথে অংশীদার হতে চেষ্টা করে এবং আগামীতেও বাংলাদেশ ও উত্তর আমেরিকার প্রবাসী কমিউনিটির সাথে ও ভাল কাজে সবার সাথে থাকবার জন্য অঙ্গিকারবদ্ধ।


পবিত্র কোরআন তেলাওয়োতের মাধমে অনুষ্ঠান শুরু হয়। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও দোয়া করেন আবু হুরায়রা মসজিদের ইমাম মাওলানা ফায়েক উদ্দিন। এরপর বেলালকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বাংলা ট্রাভেলস এর স্টাফদের পক্ষ থেকে চিফ অপারেটিং অফিসার আবু তাহের খান। অনুষ্ঠানে বক্তৃতা করেন জেবিবিএ- এর সাবেক সভাপতি, গোল্ডেন এজ হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সাপ্তাহিক আজকাল সম্পাদক শাহনেওয়াজ, কন্ঠ শিল্পী বেবী নাজনীন, শো টাইম মিউজিকের কর্নধার আলমগীর খান আলম, এনওয়াইপিডির সাজেন্ট হুমায়ূন কবীর, মেঘনা ট্রাভেলসের সত্ত্বাধিকারী ফরিদ উদ্দিন, এ আর এম রফিক উদ্দিন, সম্প্রতি ওমরাহ হজ পালন করে এসেছেন বাংলা ট্রাভেলস এর মাধ্যমে কাজী মইনুল ইসলাম, টিবিএন২৪ এর মেজবাহ উজ্জামান প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন আশরাফুল হাসান বুলবুল।
অনুষ্ঠানে বিভিন্ন গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তারা সবাই বাংলা ট্রাভেলস এর বিশেষ করে বেলায়েত হোসেন বেলালের প্রশংসা করেছেন।

বক্তারা বলেন, বেলায়েত হোসেন বেলাল এজন স্বজ্জন ব্যক্তি। সারক্ষণ তার মুখে হাসি লেগেই থাকে। তার সহায়তা চেয়েছেন এমন ক্ষেত্রে তিনি কখনো কোন মানুষকে সহায়তা করেননি এমন নজির নেই। তিনি চেষ্টা করেন সব সময় মানুষকে সেবা দেয়ার। এমনকি রাত ১১টা ১২টায়ও ফোন করলেও তার কাছ থেকে সেবা নেয়া সম্ভব হয়েছে। যাত্রীরা যারা করোনার সময়ে পিসিআর ছাড়াও ট্রাভেল করতে পারেননি সেখানে পিসিআর টেস্ট করানো ওই সময়ে অনেক কঠিন ছিল। দুই দিন লেগে যেতো। যখন অনেকেই যাওয়ার মতো ব্যবস্থা ছিল না পিসিআর টেস্টের অভাবে, তখন বাংলা ট্রাভেলস মানুষকে সহায়তা করেছে। এই জন্য তিনি অবশ্যই ধন্যবাদ পাবেন। এখনও আমেরিকাতে অনেকেই পাসপোর্টের আবেদন করে পাসপোর্ট পাচ্ছেন না। রিনিউ করতে দিয়েছেন পাসপোর্ট পাচ্ছেন না। জরুরি ভ্রমণ করা দরকার নিজেরা জরুরি পাসপোর্ট সেবা নিতে পারছেন না তাদেরকে সহায়তা করছেন বেলাল। এটি আসলে একটি মানুষের জন্য অনেক বড় পাওয়া। আর একজন বলেন, আমি বাংলা ট্রাভেল থেকে বিগত ২৪ বছর ধরে টিকিট কিনি। কোনদিন এমন হয়নি যে তার কাছ থেকে টিকিট কিনে যেতে পারি নাই কিংবা সমস্যা হয়েছে। সবাই বলেছেন, নিরাপদে দেশে যাওয়া কিংবা অন্য দেশে যাওয়া সব কিছুই নিরাপদে করতে পারছেন।

বাংলা ট্রাভেল কমিউনিটিকে সেবা দিয়ে আসছে এটা অবশ্যই অনেক ভাল দিক। একজন বলেন, আমি কেবল টিকিট করার জন্য তথ্য দিয়ে দেই। বেলাল ভাই টিকিট কিনে পাঠিয়ে দেন। সেই টিকিট অনেক কম খরচেই পাই। আবার নিরাপদে ও স্বাচ্ছন্দে ভ্রমণ করেও ফিরে আসি। কোন সমস্যা হয় না।

Facebook Comments Box

Posted ৩:১৮ পূর্বাহ্ণ | শুক্রবার, ২৫ আগস্ট ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com