বুধবার ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি না গেলেও সৌদিতে যেতে পারেন তার ‘বডিগার্ড’

খেলা ডেস্ক   |   মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩   |   প্রিন্ট   |   113 বার পঠিত   |   পড়ুন মিনিটে

মেসি না গেলেও সৌদিতে যেতে পারেন তার ‘বডিগার্ড’

অর্থের ঝনঝনানিতে দলবদলের বাজার উথাল-পাথাল করে দিয়েছে সৌদি আরবের ক্লাবগুলো। যার শুরুটা হয়েছিল ক্রিশ্চিয়ানো রোনালদোকে টানার মধ্য দিয়ে। সর্বশেষ সৌদির আঙিনায় পা পড়েছে পিএসজির ব্রাজিলিয়ান তারকা নেইমারের। মাঝে করিম বেনজেমা, এনগালো কান্তে থেকে শুরু করে সৌদিতে পাড়ি জমিয়েছেন হাকিম জিয়াস-খালিদু কোলিবালিদের মত তারকারাও। বলা যায় চলতি বছরে ইউরোপ ছেড়ে সৌদি আরবের ফুটবলে যাওয়ার যেন হিড়িক চলছে। সামনের দলবদলে আরও যে কত বড় বড় নাম মরুর দেশে যায়, সেটাই দেখার বিষয়!

আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়ক লিওনেল মেসিকেও লোভনীয় পারিশ্রমিকের বিনিময়ে নিতে চেয়েছিল সৌদির ক্লাব আল হিলাল। বছরে ৪০ কোটি ইউরোর বিনিময়েও মেসি আল হিলালের প্রস্তাবে রাজি হননি। বরং তিনি বেছে নিয়েছেন যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামিকে। এরই ধারাবাহিকতায় এবার আলোচনায় এসেছে লিওনেল মেসির ‘বডিগার্ড’ খ্যাত তারকা মিডফিল্ডার রদ্রিগো ডি পলের নাম। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ফুটবলারকে দলে টানতে চাইছে আল আহলি।

ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানাচ্ছেন, সৌদি প্রো লিগের দলটি ডি পলের সঙ্গে চুক্তি করতে মরিয়া। উভয় পক্ষ আলোচনা শুরু করেছে। ২৯ বর্ষী ফুটবলারদের দলে টানা সহজ না হলেও আল আহলি সেই পথেই এগোচ্ছে। আর্জেন্টাইন ফুটবলারের প্রতিনিধিদের কাছে পাঠানো হয়েছে আনুষ্ঠানিক প্রস্তাব।’

রোমানোর দেয়া তথ্য অনুযায়ী, আল আহলি ডি পলের বর্তমান দল অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে ৩২ মিলিয়ন ইউরো মূল্যের একটি আনুষ্ঠানিক প্রস্তাব জমা দিয়েছে। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ ৩৮২ কোটি ৮ লাখ ৩২ হাজার টাকারও বেশি।

তবে আল আহলির এমন প্রস্তাব নাকচ করে দিয়েছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী এই মিডফিল্ডার। বরং অ্যাটলেটিকো মাদ্রিদেই থাকতে চান মেসির এই ‘বডিগার্ড’।

Facebook Comments Box

Posted ৭:৩৫ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ২২ আগস্ট ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com