সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিলাসবহুল উড়োজাহাজে সৌদিতে নেইমার

খেলা ডেস্ক   |   শনিবার, ১৯ আগস্ট ২০২৩   |   প্রিন্ট   |   137 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বিলাসবহুল উড়োজাহাজে সৌদিতে নেইমার

সৌদি ক্লাব আল হিলালের সঙ্গে চুক্তি সম্পন্ন করতে গতকাল প্যারিস থেকে রিয়াদে উড়ে এসেছেন নেইমার জুনিয়র। রাজকীয়ভাবে প্রিন্সের মর্যাদায় ব্রাজিলিয়ান এই তারকাকে স্বাগত জানিয়েছে ক্লাবটির কর্মকর্তা ও মিডিয়ার লোকজন।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, সাদা ট্রাউজার্স ও টি-শার্টে হাসতে হাসতে বিমানবন্দরের একটি গেট দিয়ে ঢুকছেন সেলেকাওদের এই তারকা। এ সময় তার কাঁধে আল হিলালের স্কার্ফও ঝুলতে দেখা যায়।

তবে দর্শকদের সামনে এখনও হাজির করা হয়নি নেইমারকে। সংবাদ সংস্থা এএফপি জানিয়েছে, রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে আজ তাকে আনুষ্ঠানিকভাবে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেবে আল হিলাল। এই ব্যাপারে আল হিলালের এক কর্মকর্তা বলেন, ‘সাম্বা ড্যান্সারের (নেইমার) সঙ্গে মানানসই, এমন বড় পার্টির আয়োজন করব আমরা।’

নেইমারের পাশাপাশি এখন আলোচনা হচ্ছে তাকে বহন করা উড়োজাহাজ নিয়েও। বেশ কয়েকটি সংবাদমাধ্যম জানায়, পৃথিবীর বিলাসবহুল উড়োজাহাজগুলোর মধ্যে ওপরের তালিকায় থাকা একটিতে করে রিয়াদে এসেছেন নেইমার। যেটির মালিক প্রিন্স আলওয়ালেদ বিন তালাল। সৌদি এই বিলিয়নিয়ার ব্যবসায়ী দেশটির প্রথম বাদশাহ আবদুল আজিজের নাতি। প্যারিসের লা বোর্গেত বিমানবন্দর থেকে এই উড়োজাহাজে করে রিয়াদে গেছেন নেইমার।

উড়োজাহাজভিত্তিক ওয়েবসাইট অ্যারোফ্লাপ জানায়, নেইমারকে বহন করা উড়োজাহাজটির দাম প্রায় ২০ কোটি ১১ লাখ ৯৫ হাজার ডলার। যদিও স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ দাবি করছে, এটির দাম ৫০ কোটি ইউরোর কম হবে না। এদিকে ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছে, ব্রাজিলিয়ান মুদ্রায় দাম প্রায় ১ বিলিয়ন রিয়েল।

উড়োজাহাজটির প্রধান কক্ষটি সৌদি আরবের প্রিন্স ব্যবহার করেন। সেখানে নিজের উপদেষ্টা ও মন্ত্রীপরিষদের সদস্যদের সঙ্গে বৈঠক করেন তিনি। উড়োজাহাজটির প্রধান কক্ষটিকে ‘বসেস রুম’ বলা হয়। এই কক্ষে দামি কাঠের টেবিল ও চামড়ার সোফার সঙ্গে বিলাসবহুল মোড়কও রয়েছে। ভেতরে ২টি ফ্লোর মিলিয়ে প্রায় ৪০০ যাত্রী বহন করতে পারে এই উড়োজাহাজ।

Facebook Comments Box

Posted ১:০০ অপরাহ্ণ | শনিবার, ১৯ আগস্ট ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com