বুধবার ১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিদের ফাইনালের টিকিট ১৩ লাখ টাকা!

খেলা ডেস্ক   |   শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩   |   প্রিন্ট   |   110 বার পঠিত   |   পড়ুন মিনিটে

লিওনেল মেসির হাত ধরে যুক্তরাষ্ট্রে যেন ফুটবল জাগরণ ঘটেছে। টানা গোল করে, পায়ের জাদুতে মাত করে যুক্তরাষ্ট্রে অভিষেক আসরেই ইন্টার মায়ামিকে ফাইনালে তুলেছেন মেসি।

শনিবার সন্ধ্যায় (বাংলাদেশ সময় ২০ আগস্ট রোববার সকাল ৭টা) লিগস কাপের ফাইনালে ন্যাশভিলের মুখোমুখি হবে ইন্টার মায়ামি। সে ম্যাচের টিকিট নিয়ে কাড়াকাড়ি পড়ে গেছে।

দর্শকদের প্রবল আগ্রহের কারণে টিকিটের দাম বেড়ে দাঁড়িয়েছে ১২ হাজার ডলারে, যা বাংলাদেশি মুদ্রায় ১৩ লাখ টাকার বেশি (প্রতি ডলার ১০৯ দশমিক ৯৪ টাকা হিসেবে)। এরপরও টিকিট পাচ্ছেন না ফুটবলপ্রেমীরা। মেসির জন্যই যে এ উন্মাদনা, তা বলার অপেক্ষা রাখে না।

যুক্তরাষ্ট্রের মাটিতে মেসির প্রথম ট্রফি জয়ের মুহূর্তটির সাক্ষী হওয়ার সুবর্ণ সুযোগ হাতছাড়া করতে চাইছেন না আমেরিকান ফুটবল ভক্তরা। তাই টিকিটের চাহিদা ভীষণভাবে বেড়ে গেছে। দুই মাস আগে হওয়া ম্যানচেস্টার সিটি ও ইন্টার মিলানের মধ্যকার চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালের চেয়েও মেসির এ ফাইনালের টিকিটের দাম বেশি।
ইস্তাম্বুলের আতাতুর্ক অলিম্পিক স্টেডিয়ামে চ্যাম্পিয়ন্স লিগের সবচেয়ে কম দামের টিকিট ছিল ৭৭ দশমিক ৫০ ডলারের। ন্যাশভিল বনাম ইন্টার মায়ামি ফাইনালের সবচেয়ে কম দামের টিকিট মিলছে ৪৮৪ দশমিক ৪৫ ডলারে। সবচেয়ে ভালো সিটগুলো বিক্রি হচ্ছে ১২ হাজার ৭৫ ডলারে!

শনিবার সন্ধ্যায় ৩০ হাজার আসনের ‘জিওদিস পার্ক’ যে হাউসফুল থাকছে, সে বিষয়ে সন্দেহ নেই। লিগস কাপে ছয় ম্যাচে ৯ গোল করেছেন মেসি। ফাইনালেও গোল করে ট্রফি জিততে পারলে এত টাকা খরচ করে খেলা দেখাটা সার্থক হবে দর্শকদের।

Facebook Comments Box

Posted ৯:৪৫ পূর্বাহ্ণ | শুক্রবার, ১৮ আগস্ট ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com