শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মেডিকেল সম্পন্ন করতে আর্জেন্টিনায় জামাল

খেলা ডেস্ক   |   বুধবার, ১৬ আগস্ট ২০২৩   |   প্রিন্ট   |   119 বার পঠিত   |   পড়ুন মিনিটে

মেডিকেল সম্পন্ন করতে আর্জেন্টিনায় জামাল

আর্জেন্টিনায় আছেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। সেখানকার ক্লাবে খেলতে চুক্তি করেছেন তিনি। অপেক্ষা করছেন মেডিকেল সম্পন্ন করার। তবে বাংলাদেশের ক্লাব শেখ রাসেল জানিয়েছে, আর্জেন্টিনায় খেলতে হলে তাদের থেকে অনুমতিপত্র নিতে হবে জামালের।

আর্জেন্টিনার তৃতীয় বিভাগের ক্লাব সোলদা মায়োর সঙ্গে চুক্তি করেছেন জামাল। মেডিকেল সম্পন্ন করতে সেখানে আছেন জানিয়ে জামাল বলেন, ‘আমি এখন আর্জেন্টিনায় অবস্থান করছি। দ্রুতই মেডিকেল সম্পন্ন করবো।’

জামাল ভূঁইয়া ছুটিতে ছিলেন। পরিবারকে সময় দিচ্ছিলেন। সেখান থেকে চুক্তি করতে আর্জেন্টিনায় যান তিনি। ছুটিতে যাবার আগে শেখ রাসেলের সঙ্গে তিনি চুক্তি করে গেছেন, তবে চুক্তিটা হয়েছে শুধু ক্লাবের কাগজে।

ঘরোয়া প্রতিযোগিতায় ফুটবলারদের মূল চুক্তিটা হয় বাফুফের কাগজে। ওই কাগজ যখন শেখ রাসেল ক্লাব হাতে পায় ততক্ষণে জামাল চলে যান ছুটিতে। শেখ রাসেল তাই জামালকে নিজেদের ফুটবলার হিসেবে দাবি করলেও সেটা মানছেন না ডেনমার্ক প্রবাসী এই মিডফিল্ডার।

জামাল আর্জেন্টিনার ক্লাবের সঙ্গে চুক্তি করছেন জানান পর শেখ রাসেলের পক্ষ থেকে তার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। ক্লাবটি দাবি করছে, আর্জেন্টিনায় খেলতে হলে অবশ্যই তাকে ক্লাবের থেকে অনুমতিপত্র নিতে হবে।

শেখ রাসেল ক্লাবের এক কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেছেন, অনুমতিপত্র পেতে হলে জামালকে দেশে আসতে হবে। তিনি যেসব মিথ্যাচার করেছেন তার জন্য ক্লাব এবং জাতীর সামনে ক্ষমা চাইতে হবে।

Facebook Comments Box

Posted ২:০৭ অপরাহ্ণ | বুধবার, ১৬ আগস্ট ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com