শুক্রবার ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সিলেটে টি-২০ দেখা যাবে ২০০ টাকায়

খেলা ডেস্ক   |   বুধবার, ১২ জুলাই ২০২৩   |   প্রিন্ট   |   87 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সিলেটে টি-২০ দেখা যাবে ২০০ টাকায়

চট্টগ্রামে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজে দর্শক খরা ছিল। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের গ্যালারিতে রোদ-বৃষ্টি থেকে বাঁচতে দর্শক ছাউনি না থাকা, ভাঙা-চুরা চেয়ার, এবং পর্যাপ্ত প্রচারণা না থাকায় দর্শক খরা ছিল বলে মনে করা হচ্ছে।

তিন ম্যাচের ওই ওয়ানডে সিরিজ শেষে দুই দল এবার ছুটছে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। ভরা আষাঢ়ে দেশের সবচেয়ে বৃষ্টি প্রবণ এলাকায় দুই ম্যাচের টি-২০ সিরিজ খেলবে দুই দল।

ওই সিরিজের ম্যাচের টিকিটের দাম, টিকিট প্রাপ্তির স্থান ও সময় জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দুই ম্যাচের জন্য টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ২০০ টাকা। সর্বোচ্চ দাম নির্ধারণ করা হয়েছে ১৫শ’ টাকা।

টি-২০ সিরিজের টিকিটের মূল্য। ছবি: বিসিবি
এর মধ্যে গ্রিন হিল এরিয়া, ওয়েস্টার্ণ গ্যালারির টিকিটের দাম ২০০ টাকা। ইস্টার্ণ গ্যালারির টিকিটের দাম ৩০০ টাকা, ক্লাব হাউজের টিকিটের দাম ৫০০ টাকা এবং গ্রান্ড স্ট্যান্ডের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ১৫শ’ টাকা।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে, মেইন গেইট লাক্কাতুরা ক্রিকেট কাউন্টার, সিলেট জেলা স্টেডিয়ামের মেইন গেইট রিকাবি বাজার কাউন্টারে মিলবে টিকিট। ম্যাচের দু’দিন আগ থেকে ম্যাচের দিন সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা সাড়ে সাতটা পর্যন্ত দেওয়া হবে টিকিট। বাংলাদেশ-আফগানিস্তান আগামী ১৪ ও ১৬ জুলাই টি-২০ ম্যাচ খেলতে নামবে। সন্ধ্যা ছয়টায় শুরু হবে ম্যাচ।

Facebook Comments Box

Posted ৯:২৩ পূর্বাহ্ণ | বুধবার, ১২ জুলাই ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com