শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিউইয়র্কের বৈশাখী রেষ্টুরেন্টের প্রধান আতিকের ইন্তেকাল

ইউএনএ   |   শনিবার, ২৪ জুন ২০২৩   |   প্রিন্ট   |   184 বার পঠিত   |   পড়ুন মিনিটে

নিউইয়র্কের বৈশাখী রেষ্টুরেন্টের প্রধান আতিকের ইন্তেকাল

নিউইয়র্ক সিটির এস্টোারিয়ার ৩৬ এভিনিউর বৈশাখী রেষ্টুরেন্টেরর প্রধান আবু সুলতান তাহের আতিক (৪৯) ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন। দু’দিন আগে তিনি হৃদরোগে আক্রান্ত হলে তাকে জ্যামাইকা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২০ জুন) দিবাগত রাত ২টার দিকে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তার আকস্মিক মৃত্যুতে কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি মা, শ্বশুর-শ্বাশুরী, বড় ভাই, স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। তার দেশের বাড়ী ফেনীর বল্লভপুর। খবর ইউএনএ’র।

মরহুম আবু সুলতান তাহের আতিকের নামাজে জানাজা বুধবার (২১ জুন) বাদ জোহর জ্যামাইকা মুসলিম সেন্টারে অনুষ্ঠিত হয়। এদিন অপরাহ্নে তার মরদেহ নিউইয়র্কের লং আইল্যান্ডের ফারমিংডেল কবরস্থানে দাফন করা হয়।

সাংবাদিক শেখ সিরাজুল ইসলাম জানান, আবু সুলতান তাহের আতিক দুই দশকের অধিক সময়ে ধরে নিউইয়র্কে বসবাস করে আসছিলেন। ৭/৮ বছর আগে অন্যান্যের সাথে এষ্টোরিয়ায় গড়ে তোলেন বৈশাখী রেষ্টুরেন্ট। অল্পদিনের মধ্যে রেস্টুরেন্টটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। কঠোর পরিশ্রমী আতিক এনওয়াওসি এইচআর-এ কাজ করলেও কাজ শেষে ছুটে যেতেন নিজ ব্যবসা প্রতিষ্ঠান বৈশাখী রেষ্টুরেন্টে। কখনো বসে থাকতেন না তিনি। সব সময় কিছু না কিছু করতেন। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস ২১ জুন ভোর রাত (মঙ্গলবার) সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন তিনি।

Facebook Comments Box

Posted ৪:৪৯ পূর্বাহ্ণ | শনিবার, ২৪ জুন ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

ট্রায়াল ছবি
(332 বার পঠিত)
(212 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com