শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিসেম্বরে আর ছাড় দেয়া হবে না: ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ০৫ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   254 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ডিসেম্বরে আর ছাড় দেয়া হবে না: ওবায়দুল কাদের

ডিসেম্বরে আর ছাড় দেয়া হবে না: ওবায়দুল কাদের

বিএনপিকে এখন ছাড় দেয়া হচ্ছে কিন্তু আগামী ডিসেম্বরে আর ছাড় দেয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, খেলা হবে, প্রস্তুত হয়ে যান।

শনিবার রাজধানীর বাড্ডায় আওয়ামী লীগ আয়োজিত ‘শান্তি সমাবেশ ও মিছিলে’ প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এখন ছাড় দিচ্ছি, শেখ হাসিনা এখন ছাড় দিচ্ছেন। কিন্তু ডিসেম্বরে ছেড়ে দেবো না। ডিসেম্বরে এই রাজপথ মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির দখলে থাকবে, বিএনপির থাকবে না। ডিসেম্বরের রাজপথ আমাদের, আওয়ামী লীগের রাজপথ।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুলকে উদ্দেশ্য করে ওবায়দুল কাদের বলেন, তত্ত্বাবধায়ক সরকারের ভূত মাথা থেকে নামান। তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থা আদালত বাতিল করে দিয়েছেন। এ তত্ত্বাবধায়ক সরকার জাদুঘরে চলে গেছে, তা আর ফিরে আসবে না।

ঢাকা উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমানের সভাপতিত্বে ও ঢাকা উত্তর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এ মান্নান কচির সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য রাখেন দলটির সভাপতিম-লীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, স্থানীয় সংসদ সদস্য এ কে এম রহমতুল্লাহ প্রমূখ।

Facebook Comments Box

Posted ৩:১৫ অপরাহ্ণ | শনিবার, ০৫ নভেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

ট্রায়াল ছবি
(329 বার পঠিত)
(210 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com