শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফোবানার স্টেয়ারিং কমিটি নিয়ে টানাপোড়েন

আলী ইমামকে বহিষ্কারের ইঙ্গিত দিলেন গিয়াস আহমেদঃ১১ জুন অভিষেক

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২১ মে ২০২৩   |   প্রিন্ট   |   335 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আলী ইমামকে বহিষ্কারের ইঙ্গিত দিলেন গিয়াস আহমেদঃ১১ জুন অভিষেক

ফোবানা (গিয়াস) এর সংবাদ সম্মেলনে পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী ১১ জুন রোববার কুইন্সের ওয়ার্ল্ড ফেয়ার মেরিনাতে নব গঠিত কমিটির অভিষেক অনুষ্ঠিত হবে। গত শনিবার জ্যাকসন হাইটস্থ নবান্ন রেষ্টুরেন্টে আয়োজিত এক সংবাদ সম্মেলনে স্টেয়ারিং কমিটির চেয়ারম্যান গিয়াস আহমেদ এ ঘোষণা দেন । একই সাথে বলেন, সংগঠনে আলী ইমাম শিকদারের মতো কিছু লোক বিশৃংখলা সৃষ্টি করছে। তারা ভাঙ্গা গড়াতে ব্যস্ত থাকে। ক্ষমতা ও লোভের মোহে আলী ইমামরা বারবার অঘটন ঘটায়। তাদের গং ফোবানার স্টেয়ারিং কমিটির মেম্বার সেক্রেটারি শাহ নেওয়াজকেও বিভ্রান্ত করছে। যে কারনে হয়তো জ্বনাব শাহ নেওয়াজ ফোবানার সভায় আসছেন না। স্টেয়াংি কমিটির চেয়াম্যানের ফোন ধরছেন না। জ্বনাব গিয়াস আরও বলেন, আমরা সহসাই দুষ্ট প্রকৃতির লোক আলী ইমামের বিরুদ্ধে ব্যবস্থা নেব। তা বহিস্কারও হতে পারে।

গিয়াস আহমেদ সংবাদ সম্মেলনে বলেন, মট্রিয়ল ফোবানা ২০২২ অনুসারে স্টেয়াংি কমিটির চেয়ারম্যান আমি গিয়াস আহমেদ। মেম্বার সেক্রেটারি শাহ নেওয়াজ। গঠনতন্ত্র সংশোধনের জন্য দায়িত্ব দেয়া হয় ডা. মাসুদুর রহমানের ওপর। তিনি গিয়াস আহমেদ ও শাহ নেওয়াজর পরামর্শে তা চূড়ান্ত করবেন। ফোবানা মনিট্রয়লের এ সিদ্ধান্তে ফোবানার সাবেক স্টেয়ারিং কমিটির চেয়ারম্যান আলী ইমাম শিকদার, কনভেনর এজাজ আকতার তৌফিক, ফোবানা মন্ট্রিয়লের মেম্বার সেক্রেটারি আবু জুবায়ের দারা, স্টেয়ারিং কমিটির মেম্বার সেক্রেটারি শাহ নেওয়াজ ও চেয়ারম্যান গিয়াস আহমেদের স্বাক্ষরও রয়েছে। কিন্তু গত কয়েকদিনে বিভিন্ন মিডিয়ায় আলী ইমাম শিকদারকে চেয়ারম্যান দেখিয়ে একটি প্রেস রিলিজ বিভিন্ন মিডিয়ায় ছাপা হয়েছে।তাতে আমরা বিস্মিত। এটি অসত্য তথ্য।

এক প্রশ্নের জবাবে গিয়াস আহমেদ বলেন, শাহ নেওয়াজ এই আলী ইমামকে দুষ্ট লোক বলতেন। তাকে বহিষ্কারের দাবি জানাতেন। এখন দেখছি তিনি আলী ইমামকে সাথে নিয়ে সভা করছেন। শাহ নেওয়াজ ভাইয়ের প্রতি আহবান, অসৎ লোকদের সংগ ত্যা

গ করে আমাদের সাথে কাজ করুন। আসুন আমরা একসাথে ফোবানোকে এগিয়ে নিয়ে যাই।
এতও দিন ফোবানার স্টেয়ারিং কমিটির পূর্নাঙ্গ কমিটি করেননি কেন? জবাবে গিয়াস বলেন, গঠনতন্ত্রে এডজাস্টমেন্ট করতে গিয়ে দেরি হয়েছে। আগে ভাইস চেয়ারম্যান একজন ছিলেন। এখন ২ জন করা হয়েছে। গিয়াস আহমেদ বলেন, শাহনেওয়াজকে গত সভায় আসার জন্য ১০ বার কল করেছিলাম। তিনি ফোন ধরেন নি। কলও ব্যাক করেন নি। তিনি বলেন, ৩৫ বছর ধরে এই কমিউনিটির জন্য কাজ করছি। কিন্তু গত ৩-৫ বছর ধরে কিছুলোক এসে সবকিছু নষ্ট করছে। এটা আর করতে দেয়া যায় না।


সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ডা. মাসুদুর রহমান,সৈয়দ এনায়েত আলী,কাজি এলিন,কিউ জামান,আনোয়ারুল ইসলাম,আহসান হাবিব,মফিজুল ইসলাম ভূঁয়া রুমি,নুরুল আজিম, আকাশ রহমান ও তোফায়েল আহমেদ। আলী ইমামের বর্তমান অবস্থান কি জানতে চাইলে, ডা. মাসুদুর রহমান বলেন, তিনি এখন এডভাইজার। নতুন কমিটির প্রধান উপদেষ্টা হলেন আকতার হোসেন।

Facebook Comments Box

Posted ১২:৫২ অপরাহ্ণ | রবিবার, ২১ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

ট্রায়াল ছবি
(329 বার পঠিত)
(210 বার পঠিত)
advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com