বৃহস্পতিবার ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেলসের একযুগ পূর্তি উদযাপন

নিজস্ব প্রতিবেদক   |   শুক্রবার, ০২ জুন ২০২৩   |   প্রিন্ট   |   242 বার পঠিত

ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেলসের একযুগ  পূর্তি  উদযাপন

 

ওয়ার্ল্ড ট্যুরস এন্ড ট্রাভেলস কমিউনিটি সেবার একযুগ পূর্তি উদযাপন করলো। গত মঙ্গলবার প্রতিষ্ঠানটির জ্যাকসন হাইটসের ৭৫ স্ট্রিটস্থ বানিজ্যিক কার্যালয়ে যুগপূুর্তি উপলক্ষ্যে আলোচনা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী মো: শামসুদ্দীন বশির।
তিনি অতিথিদের স্বাগত জানিয়ে বলেন, আমরা একটি পরিবারের মতো যুক্তরাষ্ট্র প্রবাসীদের পাশে থেকে দীর্ঘ ১২ বছর ধরে সেবা করে আসছি। আমাদের ওপর কমিউনিটির আস্থা, বিশ্বাস ও ভালোবাসাকে আশির্বাদ হিসেবে গ্রহন করেছি।
তিনি জানান আমরা আমাদের কমিউনিটির ভাইবোনদের সুবিধার্থে আমরা বিশেষ সুবিধা চালু করেছি। ঘরে বসে আমাদের ওয়েবসাইট এর মাধ্যমে খুব সহজে যেকোনো দেশে ভ্রমণের জন্য আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ ভ্রমণের জন্য বিমান টিকেট সংগ্রহ করতে পারেন । গ্রহকদের সুবিধার্থে ২৪/৭ কাস্টমার সাপোর্ট, ইন্টারন্যাশনাল হোটেল বুকিং, ভিসা প্রসেসিং, সেন্ড মানি ইত্যাদি ব্যবস্থা চালু করেছি। প্রতিষ্ঠানটির সার্বিক কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত করেন ছারছিনা শরীফের বড় হুজুর শাহ মোহাম্মদ সাইফুল্লাহ সিদ্দিকী।
এতে কমিউিনিটির বিভিন্ন মিডিয়ার সাংবাদিকরা অংশ নেন। তাদের মধ্যে উপস্থিত ছিলেন সাপ্তাহিক আজকালের সম্পাদক শাহ নেওয়াজ, টাইম টিভির সিইও আবু তাহের, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ এ খান, নিউইয়র্ক কাগজের কন্ট্রিবিউটিং এডিটর মনোয়ারুল ইসলাম, সাপ্তাহিক ঠিকানার নির্বাহী সম্পাদক শহিদুল ইসলাম,সাপ্তাহিক প্রবাসের সম্পাদক আবু সাইয়িদ, শিপন আহমেদ, মুক্তচিন্তার সম্পাদক ফরিদ আলম, প্রথম আলোর মনজুরুল ইসলাম, জন্মভূমির সম্পাদক রতন তালুকদার, বাংলাদেশ প্রতিদিনের নির্বাহী সম্পাদক লাভলু আনসার, চ্যানেল আই’র রাশেদ আহমেদ ও ইসলামী টিভি’র মোহাম্মদ শহিদুল্লাহ।

Facebook Comments Box
advertisement

Posted ৯:০৬ অপরাহ্ণ | শুক্রবার, ০২ জুন ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com