মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুমরাহ-আর্চারকে না পাওয়ার আক্ষেপ মুম্বাইয়ের

খেলাধূলা ডেস্ক   |   শনিবার, ২৭ মে ২০২৩   |   প্রিন্ট   |   92 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বুমরাহ-আর্চারকে না পাওয়ার আক্ষেপ মুম্বাইয়ের

শিরোপার বিচারে আইপিএলের সফলতম দল মুম্বাই ইন্ডিয়ান্স। পাঁচবারের চ্যাম্পিয়ন দলটি শুক্রবার দ্বিতীয় কোয়ালিফায়ারে গুজরাট টাইটান্সের কাছে হেরে আসর থেকে বিদায় নিয়েছে।

প্রথম দুই ম্যাচে হেরে আসর শুরু করেছিল মুম্বাই। সেখান থেকে কামব্যাক করে দলটি। শেষ পর্যন্ত ‘ভঙ্গুর’ বোলিং আক্রমণ নিয়ে ফাইনালে উঠতে পারলো না রোহিত শর্মার দল।

আসরে মুম্বাই ইন্ডিয়ান্স সবার চেয়ে বেশি ছ’বার দুইশোর ওপরে রান করেছে। চার ম্যাচে দুইশ’ রান তাড়া করে জিতেছে। ব্যাটিংয়ে ইশান কিষাণ, সূর্যকুমার যাদব, রোহিত শর্মা, ক্যামেরুন গ্রিনরা সাফল্য এনে দিয়েছেন। কিন্তু বোলিংয়ে জাসপ্রিত বুমরাহ এবং জোফরা আর্চারের মতো বোলারের অভাব পূরণ করতে পারেনি দলটি।

আসর থেকে ছিটকে যাওয়ার কারণ হিসেবে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রোটিয়া কোচ মার্ক বাউচার কোয়ালিটি প্লেয়ার হারানোয় আক্ষেপ করেছেন। তার মতে, কোয়ালিটি খেলোয়াড় হারালে সবকিছু কঠিন হয়ে যায়।

বাউচার বলেছেন, ‘বুমরাহ’র কথা বলা যায়, সে খেলতে পারেনি। আর্চারকে আমরা পাইনি। তারা কোয়ালিটি প্লেয়ার। দলের কোয়ালিটি প্লেয়ার হারালে একটা ফাঁকা জায়গা তৈরি হয়। কারো ওপর দোষ চাপাচ্ছি না, এই ইনজুরি ক্রীড়াঙ্গনে থাকবে। খেলোয়াড়দের ইনজুরি থাকবে, এগুলোর সঙ্গে মানিয়েই খেলতে হবে।’

দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের দায়িত্ব ছেড়ে আইপিএলে কোচিং করানো বাউচার জানিয়েছেন, তার দলের খেলোয়াড়রা সেরাটা দিয়েছেন। দু’জন সেরা বোলার হারানোয় কিছুটা অনভিজ্ঞ বোলিং লাইন আপ নিয়ে লড়তে হয়েছে তাদের। নতুনরা সেরাটা দিলেও তা যথেষ্ঠ ছিল না। কোয়ালিফায়ার ম্যাচে বোলাররা যে রান দিয়েছেন তা ব্যাটারদের কাছে বেশি মনে হওয়া স্বাভাবিক বলেও উল্লেখ করেছেন তিনি।

Facebook Comments Box

Posted ১১:৪৫ পূর্বাহ্ণ | শনিবার, ২৭ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com