শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সেঞ্চুরির পর ৫০ না করতে পারলে দাম নেই’, শান্তকে পাপন

খেলাধূলা ডেস্ক   |   শনিবার, ২০ মে ২০২৩   |   প্রিন্ট   |   81 বার পঠিত   |   পড়ুন মিনিটে

‘সেঞ্চুরির পর ৫০ না করতে পারলে দাম নেই’, শান্তকে পাপন

সমালোচনাকে পেছনে ঠেলে বাংলাদেশের সবচেয়ে ধারাবাহিক ক্রিকেটার হয়ে উঠছেন নাজমুল হোসেন শান্ত। চলতি বছর বাংলাদেশের হয়ে দুটি সিরিজে ম্যান অফ দ্য সিরিজের পুরস্কার পেয়েছেন এই টপ অর্ডার ব্যাটার। বাংলাদেশে তো বটেই, ইংলিশ কন্ডিশনে আয়ারল্যান্ডের বিপক্ষেও ব্যাট হাতে উজ্জল ছিলেন শান্ত।

চেমসফোর্ডে আইরিশদের বিপক্ষে একটি সেঞ্চুরিসহ দুটি তিরিশোর্ধ্ব রানের ইনিংস খেলেন বাঁহাতি এই ব্যাটসম্যান। এরপরও শান্তর পারফরম্যান্সে সন্তুষ্ট নন নাজমুল হাসান পাপন! কারণ সেঞ্চুরি পাওয়ার পরের ম্যাচে ফিফটি করতে পারেননি শান্ত। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনের মতে, সেঞ্চুরি হাকানোর চেয়ে ব্যাট হাতে ধারাবাহিক হওয়াটা বেশি জরুরী।

শনিবার মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) আয়োজিত অনুষ্ঠানে শান্তর সঙ্গে দেখা হয় বিসিবি সভাপতির। সেখানে তিনি শান্তকে বলেন, ১০০ করার পরে ৫০ রান না করতে পারলে কোনো দাম নেই।

পাপন বলেন, ‘শান্ত আয়ারল্যান্ড সিরিজে ভালো খেলেছে। আমি সাথে সাথে তাকে ফোন করে জানিয়েছি, তুমি খুব ভালো খেলেছো। আমি শেষ ম্যাচটা না দেখে চলে এসেছিলাম। আজকে দেখা হওয়ার পরে ওকে আবার বলেছি, একটা ১০০’র পরে আরেকটা মিনিমাম ৫০ না হলে ওই ১০০’র কোনো দাম নেই। তারমানে তাকে নিয়মিতই পারফরম্যান্স করতে হবে।’

ক্যারিয়ারের শুরুর দিকে অবশ্য দিনের পর দিন ব্যর্থ হয়েছিলেন শান্ত। ২০১৭ সালে টেস্ট দিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় শান্তর। ২০১৮ সালে ওয়ানডেতে এবং তার পরের বছর অভিষেক হয়েছিল টি–টোয়েন্টিতে।

Facebook Comments Box

Posted ১:০৫ অপরাহ্ণ | শনিবার, ২০ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com