শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দলের দুইশ’র আগে ফিরলেন ফিফটি করা তামিমও

খেলাধূলা ডেস্ক   |   রবিবার, ১৪ মে ২০২৩   |   প্রিন্ট   |   134 বার পঠিত   |   পড়ুন মিনিটে

দলের দুইশ’র আগে ফিরলেন ফিফটি করা তামিমও

চেমসফোর্ডে তৃতীয় ও সিরিজ নির্ধারণী শেষ ম্যাচে টস হেরে ব্যাট করছে বাংলাদেশ। শুরুতে আউট হন ওয়ানডে অভিষেক হওয়া রনি তালুকদার। সেট হয়ে ফিরেছেন নাজমুল শান্ত ও চারে নামা লিটন দাস। এরপর সাজঘরে ফেরেন তাওহিদ হৃদয়। দলকে ভরসা দেওযা তামিম ফেরেন দলের ১৮৬ রানে।

বাংলাদেশ ৩৭ ওভারে ৫ উইকেট হারিয়ে ২০৪ রানে ব্যাট করছে। ক্রিজে থাকা মুশফিকুর রহিম ২০ রানে খেলছেন। তার সঙ্গী মেহেদী মিরাজ। তামিম ইকবাল ৮২ বলে ৬৯ রান করে ফিরেছেন। তাওহিদ হৃদয় ১৩ রান করে আউট হয়েছেন। লিটন দাস ও নাজমুল শান্ত ৩৫ রান করে যোগ করেছেন। ওয়ানডে অভিষিক্ত রনি তালুকদার ৪ রান করেন।

ইনজুরিতে সাকিব আল হাসান এই ম্যাচে খেলছেন না। তার জায়গায় বাংলাদেশ একাদশে ঢুকেছেন রনি তালুকদার। তামিমের সঙ্গে ওপেনিং করেন তিনি। এছাড়া স্পিনার তাইজুল ইসলামকে বসিয়ে পেসার মৃত্যুঞ্জয় চৌধুরীকে নেওয়া হয়েছে। পেসার শরিফুল ইসলামকে বিশ্রাম দিয়ে নেওয়া হয়েছে মুস্তাফিজুর রহমানকে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন, মুশফিকুর রহিম, রনি তালুকদার, তাওহিদ হৃদয়, মেহেদী হাসান মিরাজ, মৃত্যুঞ্জয় চৌধুরী, হাসান মাহমুদ, এবাদত হোসেন ও মুস্তাফিজুর রহমান।

আয়ারল্যান্ড একাদশ: অ্যান্ডি বালবার্নি (অধিনায়ক), মার্ক এডেয়ার, কার্টিস ক্যাম্ফার, জর্জ ডকরেল, স্টিফেন ডোহেনি, ক্রেইগ ইয়াং, জশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রাইন, পল স্টার্লিং, হ্যারি টেক্টর, লরকান টাকার।

Facebook Comments Box

Posted ১:০২ অপরাহ্ণ | রবিবার, ১৪ মে ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com