সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পার্কচেস্টারে ব্যতিক্রমী চাঁদ রাতঃ খলিল ফুড কোর্টে ক্রেতাদের উপচেপড়া ভীড়

হাবিব রহমান   |   শনিবার, ২২ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   327 বার পঠিত   |   পড়ুন মিনিটে

পার্কচেস্টারে ব্যতিক্রমী চাঁদ রাতঃ খলিল ফুড কোর্টে ক্রেতাদের উপচেপড়া ভীড়

ব্যতিক্রমী চাঁদ রাত উদযাপিত হয়েছে ব্রঙ্কসের পার্কচেস্টারে।অন্যান্য বছর চাঁদ রাতে বিনোদনের জন্য যখন ধুম ধরাক্কা গান বাজনার আয়োজন করা হতো এবার ছিলো তার ব্যতিক্রম ।ইসলামি গজল,নাশিদ সহ ইসলামি সংস্কৃতির নানা আয়োজন ইউনিয়ন পোর্ট রোডে খোলা আকাশের নীচে বসে উপভোগ করেন প্রবাসীরা। চমৎকার আবহাওয়া চাঁদ রাতের জন্য ছিলো একটা বাড়তি পাওয়া। আয়োজকদের এই উদ্যোগকে সবাই সাধুবাদ জানান।

চাঁদ রাতে ছিলো মেহেদী মেলা।ঈদের আনন্দকে পরিপূর্ণ করতে মেহেদী স্টল গুলোতে মহিলাদের ভীড়ছিলো চোখে পরার মত।এছাড়াও উল্লেখযোগ্য সংখ্যক জামা কাপড়ের দোকান ছিলো যা একটা গ্রামীন মেলার আবহ সৃস্টি করে।
অন্যদিকে সদ্য উদ্ধোধন করা খলিল ফুড কোর্টে ছিলো ক্রেতাদের উপচেপড়া ভীড়।সুবিশাল পরিসরে বসার আয়োজন থাকায় স্বাচ্ছন্দবোধ করছিলেন ক্রেতারা।চাঁদ রাত উপলক্ষ্যে আয়োজন ছিলো ভিন্নধর্মী নানা রকম মুখরোচক খাবার।এ সবের মধ্যে ছিলো চটপটি,ফুচকা,কাসুন্দিমাখা আমভর্তা ইত্যাদি।ভীড় সামলাতে ক্রেতাদের অধিকতর সেবা দিতে দোকানের স্টাফদের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করছিলেন মিসেস খলিলুর রহমান এবং তাঁর কন্যা শ্রাবণী ।প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী খলিলুর রহমান টেবিলে টেবিলে ঘুরে ক্রেতাদের খোঁজ খবর নিচ্ছিলেন যা সকলের নজর কাড়ে।
খলিলুর রহমান জানান,ফুড কোর্টে ইফতারের পর থেকেই খুব ভীড় ছিল।ক্রেতারা পরিবার পরিজন নিয়ে স্বাচ্ছন্দভাবে বসে নানা মুখরোচক খাবার গ্রহন করেন।

ফুড কোর্টের নান্দনিক সাঁজ সজ্জা ছিলো চোখে পড়ার মত।বিশেষ করে শিল্পী টিপু আলমের হাতে আঁকা দেয়াল সজ্জা ক্রেতাদের প্রশংসা কুড়ায়।

Facebook Comments Box

Posted ৪:৫০ অপরাহ্ণ | শনিবার, ২২ এপ্রিল ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com