সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জ্যাকসন হাইটস ডাইভার্সিটি প্লাজা “নিউইয়র্ক ঈদগাহ”র ঈদ জামাতঃ ইমাম কাজি কাইয়ুম

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১০ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   261 বার পঠিত   |   পড়ুন মিনিটে

 

হেঁ! …আর এই খুশীর ঈদ পালন করতে আমাদের নতুন প্রজন্ম পরিবার-পরিজন ও বন্ধু-বান্ধবদের সাথে নিয়ে আসুন জ্যাকসন হাইটস ডাইভার্সিটি প্লাজার “নিউইয়র্ক ঈদগাহ”র ঈদ জামাতে!
মোহাম্মদী সেন্টার-নিউইয়র্ক কর্তৃক ২০১১ সনে নিউইয়র্ক ঈদগাহ প্রতিষ্ঠার পর ২০১২ সন থেকে এখানেই দুই ঈদে নিউইর্য়ক ঈদগাহর ৫টি জামাত অনুষ্ঠিত হয়ে আসছে।
চাঁদ দেখা সাপেক্ষে ইনশাল্লাহ আগামী ২১শে এপ্রিল, শুক্রবার সকাল ৭ঃ০০ টা থেকে ১১ঃ০০ টা পর্যন্ত প্রতি ঘন্টায় ১টি করে মোট ৫টি ঈদ জামাত অনুষ্ঠিত হবে।
রাস্তাঘাট বন্ধ করে অমুসলিম প্রতিবেশীকে কষ্ট দিয়ে কোনো উদযাপন খুশীর হতে পারেনা, তাই এখানে সেখানে ঈদ জামাত না পড়ে নতুন প্রজন্মকে মুসলিম ঐতিহ্যের নিদর্শন ঈদগাহে এসে প্রতি ঘন্টার ৫টি জামাতের আপনার সুবিধা মত জামাতটিতে অংশগ্রহণ করুন। ঈদগাহে এসে নিজে ঈদ উদযাপন করুন এবং নতুন প্রজন্মকে ঈদগাহে এসে ঈদের নামাজ আদায করার অনুপ্রেরণা যোগান।
এবার ফেতরা জনপ্রতি $২০ ডলার করে ধার্য্য করা হয়েছে। জাকাতের নেসাব $৫,৩০০ ডলার। ফেতরা ও জাকাতের অনুদান পৃথক একটি এনভেলপে ভরে রেখে দিন এবং ঈদগাঁহে এসে তা নামাজের আগে ঈদগাহ স্বেচ্ছাসেবকদের কাছে জাকাত-ফেতরা বক্সে দান করুন।
উজু করে জায়নামাজ সহ আসবেন। ডাইভার্সিটি প্লাজার এক পথ দিয়ে প্রবেশ করুন এবং সুন্নাত মোতাবেক অনয় পথ দিয়ে প্রস্তান করুন।
যেকোন অনুসন্ধানের জন্য যোগাযোগ করুন (৭১৮) ৪৯৬-৯৩৭৭।
Facebook Comments Box

Posted ২:২০ পূর্বাহ্ণ | সোমবার, ১০ এপ্রিল ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com