শনিবার ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাকিবকে নিয়ে যা বললেন কেকেআর কোচ

খেলাধূলা ডেস্ক   |   বুধবার, ০৫ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   94 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সাকিবকে নিয়ে যা বললেন কেকেআর কোচ

বিরাট কোহলিদের দল রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে বৃহস্পতিবার ঘরের মাঠে ম্যাচ খেলবে কলকাতা নাইট রাইডার্স। তিন বছর পর ইডেন গার্ডেনসে ম্যাচ কলকাতার ফ্র্যাঞ্জাইজিটির। ওই ম্যাচের আগে দলটির কোচ চন্দ্রকান্ত পন্ডিত বাংলাদেশের অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে কথা বলেছেন।

সংবাদ সম্মেলনে প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘দলে নতুন কোন ইনজুরির সমস্যা নেই। হ্যা, সাকিব আল হাসান আমাদের হয়ে খেলতে পারবেন না। দলের দু’জন ক্রিকেটার (লিটন দাস ও নতুন করে কেনা জেসন রয়) এখন যোগ দেননি। বাকিরা খেলার জন্য উন্মুক্ত অছেন।’

আইপিএলের চলতি আসরের প্রথম ম্যাচে হেরেছে কেকেআর। তবে চন্দ্রকান্ত পন্ডিত মনে করছেন, তাদের দলে ঘরোয়া ও আন্তর্জাতিক পর্যায়ে প্রমাণিত খেলোয়াড় আছেন। প্রথম ম্যাচটি দুর্ভাগ্য ছিল। তারা ঘুরে দাঁড়ানোর ব্যাপারে আশাবাদী।

এছাড়া কলকাতায় দীর্ঘদিন পরে ম্যাচ খেলা নিয়েও উচ্ছ্বাস প্রকাশ করেন ৬১ বছর বয়সী ভারতের সাবেক এই ব্যাটার, ‘ঘরের মাঠের সুবিধা নিতে পারা সবসময়ই আনন্দের ব্যাপার। এটা একই সঙ্গে চাপেরও। ক্রিকেটাররা কলকাতার ভক্তদের সমর্থন নিয়ে খেলতে মুখিয়ে আছে।’

উল্লেখ্য সাকিব আল এবারের আইপিএল থেকে নাম প্রত্যাহার করেছেন। পুরো আসরের জন্য বিসিবি তাকে ছাড়পত্র দেয়নি। কেকেআরের টিম ম্যানেজমেন্ট তার জায়গায় একজন ফুলটাইম ক্রিকেটার নেওয়ার ইচ্ছে প্রকাশ করে। সমঝোতা করে সাকিব তাই এবার না খেলার সিদ্ধান্ত নিয়েছেন। তবে লিটন দাস টেস্ট শেষ করেই কেকেআর শিবিরে যোগ দেবেন।

Facebook Comments Box

Posted ২:৩৮ অপরাহ্ণ | বুধবার, ০৫ এপ্রিল ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com