রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-আয়ারল্যান্ড টেস্ট

খেলাধূলা ডেস্ক   |   রবিবার, ০২ এপ্রিল ২০২৩   |   প্রিন্ট   |   172 বার পঠিত   |   পড়ুন মিনিটে

১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-আয়ারল্যান্ড টেস্ট

আগামী ৪ এপ্রিল থেকে শুরু হচ্ছে বাংলাদেশ-আয়ারল্যান্ডের সাদা পোশাকের লড়াই। ওয়ানডে ও টি-টোয়েন্টির মতো টেস্টেও মাঠে বসে খেলা উপভোগ করার জন্য অনলাইনে টিকিট কিনতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। আজ বেলা ২টা থেকে টিকিট বিক্রি শুরু হয়েছে, সোমবার বেলা ২টা পর্যন্ত প্রথম দিনের টিকিট পাওয়া যাবে।

বিসিবির ওয়েবসাইটে ( https://www.tigercricket.com.bd/) অনলাইনে টিকিট পাওয়া যাচ্ছে। সেক্ষেত্রে রেজিস্ট্রেশনের জন্য এনআইডি ও মোবাইল নম্বরের প্রয়োজন পড়বে। একজন সর্বোচ্চ দুটি টিকিট কিনতে পারবেন। এরপর স্টেডিয়ামের এক নম্বর গেট সংলগ্ন কাউন্টার থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন দর্শকরা। ম্যাচের আগের দিন ও ম্যাচের দিন সকাল সাড়ে ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে।

এছাড়া সশরীরেও টিকিট কেনা যাবে। সোমবার থেকে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের কাউন্টারে বিক্রি শুরু হবে। সর্বনিম্ন ১০০ টাকায় ইস্টার্ণ স্ট্যান্ডে বসে খেলা দেখতে পারবেন দর্শকরা।

এছাড়া নর্থ ও সাউথ স্ট্যান্ডের ২০০, ক্লাব হাউজ ৩০০ ও ভিআইপি স্ট্যান্ডের টিকিটের মূল্য রাখা হয়েছে ৫০০ টাকা। সর্বোচ্চ ১০০০ টাকায় গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট পাওয়া যাবে।

বাংলাদেশ টেস্ট স্কোয়াড: সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, খালেদ আহমেদ, এবাদত হোসেন, মো. শরীফুল ইসলাম ও মাহমুদুল হাসান জয়।

Facebook Comments Box

Posted ১০:৫৬ পূর্বাহ্ণ | রবিবার, ০২ এপ্রিল ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com