বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশের সিরিজের প্রস্তুতি সৌদি আরবে!

খেলাধূলা ডেস্ক   |   বুধবার, ০৮ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   87 বার পঠিত   |   পড়ুন মিনিটে

দেশের সিরিজের প্রস্তুতি সৌদি আরবে!

গত বছরের সেপ্টেম্বরে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিল বাংলাদেশ। সেই সফরটা মনে রাখার মতো ছিল না জামাল ভূঁইয়াদের। নেপালের মাটিতে স্বাগতিকদের বিপক্ষে ৩-১ ব্যবধানে হেরেছিল লাল-সবুজের দল।

লম্বা সময় শেষে আবারও আন্তর্জাতিক ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। তাই প্রস্তুতিতে ভিন্নতা। ত্রিদেশীয় সিরিজ বাংলাদেশে অনুষ্ঠিত হলেও প্রস্তুতির মঞ্চটা তৈরি করা হয়েছে সৌদি আরবে। ব্রুনাই ও সিশেলসকে নিয়ে অনুষ্ঠেয় সিরিজের প্রস্তুতি সারতে মদিনায় জামাল ভূঁইয়ারা অনুশীলন করেছে তৃতীয় দিনের মতো। কন্ডিশনের সঙ্গে মানিয়ে নিয়ে প্রস্তুত হচ্ছেন ঘরের মাঠে গুরুত্বপূর্ণ সিরিজের জন্য।

প্রস্তুতির বিষয়ে বাংলাদেশ ফুটবল দলের কোচ হ্যাভিয়ের ক্যাবরেরা বলেন, ‘দুই ভাগে ফুটবলাররা সৌদি আরবে এসেছে। প্রথম দিন যারা এসেছে, তারা শুরুতে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেয়ার ওপর গুরুত্ব দিয়ে অনুশীলন করেছে। পরে যারা এসেছে তারাও শুরুতে একই কাজ করেছে। দ্বিতীয় দিন থেকে তৃতীয় দিনে অনুশীলনের সময় বাড়ানো হয়েছে। বিশেষ কিছু দুর্বলতার জায়গা নিয়ে কাজ করেছি আমরা। এখানকার পরিবেশ অনেক সুন্দর।’

সিলেটের মাটিতে ইতিবাচক ফলের প্রত্যাশায় লাল-সবুজের প্রতিনিধিরা। ভিন্ন কন্ডিশনে তাই প্রস্তুতিতে গুরুত্ব দিচ্ছেন ফুটবলাররা। ডিফেন্ডার তপু বর্মনের জন্য প্রস্তুতিটা ভিন্ন। লম্বা সময় পর ফিরেছেন জাতীয় দলে। ইনজুরি তাকে ছিটকে দিয়েছিল দল থেকে। সব বাধা কাটিয়ে ফিরেছেন দলে। আগামী ২০ মার্চ সিলেটে শুরু হবে তিন জাতি ফুটবল টুর্নামেন্ট।

Facebook Comments Box

Posted ৮:৫৯ পূর্বাহ্ণ | বুধবার, ০৮ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com