শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বগুড়ায় বিসিবির সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ

খেলাধূলা ডেস্ক   |   শনিবার, ০৪ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   116 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বগুড়ায় বিসিবির সিদ্ধান্তের বিরুদ্ধে প্রতিবাদ

বাংলাদেশ ক্রিকেট ইতিহাসের সঙ্গে জড়িয়ে আছে বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়াম। আইসিসি কর্তৃক ২০০৬ সালে আন্তর্জাতিক স্বীকৃতি পায় ভেন্যুটি। এরপর ওই বছরই একটি টেস্ট ও পাঁচটি একদিনের ম্যাচে মাঠে নেমেছিল বাংলাদেশ। তবে দীর্ঘ ১৬ বছর পেরিয়ে গেলেও আর খেলা অনুষ্ঠিত হয়নি। এবার স্টেডিয়ামটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শহীদ চান্দু স্টেডিয়াম থেকে ১৭ জন কর্মকর্তা-কর্মচারীদের ঢাকায় বদলি করা হয়েছে। একইসঙ্গে স্টেডিয়াম থেকে সরিয়ে নেওয়া হয়েছে গ্রাউন্ডসের সকল সরঞ্জাম ও আসবাবপত্র।

বিসিবির এমন সিদ্ধান্তে প্রতিবাদ জানিয়েছেন প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে অংশ নেওয়া বগুড়া স্পোর্টস জোন ও মেঘদ্বীপ ক্রীড়া চক্রের খেলোয়াড়রা ও ম্যাচ রেফারিরা। শনিবার দুপুর ১টার দিকে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগের খেলা চলাকালীন মধ্যাহ্ন বিরতিতে তারা মাঠে দাঁড়িয়ে প্রতিবাদ জানিয়েছেন।

স্পোর্টস জোন বগুড়া দলের ব্যানারে বিসিবির এই সিদ্ধান্তকে অগ্রহণযোগ্য, হটকারী ও হাস্যকর আখ্যা দিয়ে প্রতিবাদ জানান খেলোয়াড়রা।

বগুড়া স্পোর্টস জোন দলের সংগঠক মাহির আহমেদ নিলয় বলেন, ‘বিসিবির এই সিদ্ধান্তে বগুড়ায় উদীয়মান ও নবীন ক্রিকেটাররা ক্ষতিগ্রস্ত হবেন। বগুড়ায় আন্তর্জাতিক মানের যে মাঠ, এটিও নষ্ট হয়ে যাবে। অতিবিলম্বে এই সমস্যার নিরসন হোক।’

স্পোর্টস জোন বগুড়ার পরিচালক গোলাম রব্বানি, ব্যবস্থাপক পিয়াস রহমান, দলের অধিনায়ক আহাদ, মেঘদ্বীপ ক্রীড়া চক্রের পরিচালক রাসেল, দলের অধিনায়ক আরমান শেখসহ ম্যাচ রেফারি (আম্পায়ার) খালেদ মাহামুদ রুবেল ও বিপুল এই প্রতিবাদে অংশ নেন।

Facebook Comments Box

Posted ১২:০৮ অপরাহ্ণ | শনিবার, ০৪ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com