রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তিনি নেইমারের প্রাক্তন প্রেমিকা, কাজ খুঁজছেন বলিউডে!

বিনোদন ডেস্ক   |   বুধবার, ০১ মার্চ ২০২৩   |   প্রিন্ট   |   96 বার পঠিত   |   পড়ুন মিনিটে

তিনি নেইমারের প্রাক্তন প্রেমিকা, কাজ খুঁজছেন বলিউডে!

ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমারের প্রাক্তন প্রেমিকা হিসাবে স্পটলাইটে ছিলেন নাতালিয়া বারুলিখ। তবে এবার প্রচারের আলোয় এলেন বলিউডে কাজ করতে চেয়ে।

টাইমস অব ইন্ডিয়াকে নাতালিয়া জানিয়েছেন প্রথমবার ভারতে এসেছেন তিনি। গণমাধ্যমটিতে সাক্ষাৎকার দিয়ে তিনি বলেন, “সবার সঙ্গে যোগাযোগ রাখছি মানেই কাজ খুঁজছি তা নয়। আমি নিজের ক্রাফটের কাজ নিয়ে ব্যস্ত। সেগুলোর জন্যই নতুন কলাকৌশল শিখছি। আমি জানি, সঠিক সময়ে সঠিক কিছু হবে আমার সঙ্গে। কোনোকিছুর পিছনে ছোটা আমার ধাতে নেই। নিজেকে সমৃদ্ধ করে চলেছি, যতটা যোগ্য হয়ে উঠতে পারি।”

নাতালিয়া বলেন, “মডেল ছিলাম, তবে সেই সাথে আরও অনেককিছু করেছি। অভিনয়ও করেছি। লস অ্যাঞ্জেলেসে টেলিভিশন ধারাবাহিকে কাজ করেছি, থিয়েটারও করেছি। অনেক প্রতিভাধর শিল্পীদের গানের রেকর্ডের প্রযোজনার সঙ্গে যুক্ত ছিলাম। ডিজে হয়েও কাজ করার অভিজ্ঞতা রয়েছে আমার।”

তাহলে কোনও কাজের কথা বলতে আসেননি মুম্বাইয়ে? জিজ্ঞাসা করতেই নাতালিয়ার জবাব, “হতে পারে। কিছু কাজের সঙ্গে যুক্ত হবো হয়তো। তবে এই সবকিছুই ঈশ্বরের হাতে। বলিউডে এখন কোনো লাতিনা আছে বলে মনে হয় না। আমার মনে হয় বলিউডেরও এক জন লাতিন শিল্পী দরকার।”

নাতালিয়া জানান, তিনি ইতোমধ্যেই শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ দেখেছেন এবং ছবিটি তার কাছে অত্যন্ত ভালো লেগেছে। সেই সঙ্গে এও জানান যে, বলিউডে তিনি ক্যাটরিনা কাইফের ভক্ত এবং ক্যাট তার অনুপ্রেরণা। নাতালিয়া বলেন, “আমি সালমান খানকেও পছন্দ করি। বরং হলিউড তারকাদের চেয়ে আমি বলিউড তারকাদেরই বেশি পছন্দ করি।”

এদিকে নেইমারের প্রসঙ্গে এই মডেল বলেন, “আমাদের সম্পর্কে অতটা গভীরতা ছিল না, এটা বন্ধুত্বের ওপর ভিত্তি করে গড়ে উঠেছিল এবং সেই বন্ধুত্ব আমাদের এখনও আছে। নেইমার একজন চমৎকার মানুষ ও বাবা এবং সেই সঙ্গে একজন অসাধারণ ফুটবলার তো বটেই। আমি যদি বলিউডে কোনো সিনেমায় কাজের সুযোগ পাই, তাহলে নেইমারকে আমার সিনেমার প্রিমিয়ারে দাওয়াত দিব।

Facebook Comments Box

Posted ১২:১২ অপরাহ্ণ | বুধবার, ০১ মার্চ ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com