শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসিকে সেরা বলছেন নাদাল, নাদালে বিস্মিত মেসি

খেলাধূলা ডেস্ক   |   বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   80 বার পঠিত   |   পড়ুন মিনিটে

মেসিকে সেরা বলছেন নাদাল, নাদালে বিস্মিত মেসি

বর্ষসেরা ক্রীড়াবিদের স্বীকৃতি স্বরূপ ‘লওরিউস অ্যাওয়ার্ডে’ মনোনীত হয়েছেন কাতার বিশ্বকাপ জয়ী লিওনেল মেসি ও প্রথম টেনিস তারকা হিসেবে ২২টি গ্রান্ডস্লাম জয়ী রাফায়েল নাদাল। বিশ্বকাপ জয়ের মধ্য দিয়ে সর্বজয়ী ফুটবলারে পরিণত হয়েছেন আর্জেন্টাইন ফুটবলার। নাদাল আগেই সর্বজয়ের কীর্তি গড়েছেন।

সেরা ক্রীড়াবিদের পুরস্কার কে পাবেন তার জন্য তাই অপেক্ষা করতে হবে। তবে দুই অঙ্গনের দুই তারকা একে অপরকে পুরস্কারের জন্য এগিয়ে রাখছেন।

ইনস্টাগ্রাম বার্তায় স্প্যানিশ টেনিস তারকা নাদাল লিখেছেন, ‘বর্ষসেরা ক্রীড়াবিদ হিসাবে আবার মনোনীত হওয়ায় ভালো লাগছে। কিন্তু এ বছর ওটি মেসিরই প্রাপ্য। কাম অন মেসি।’

জবাবে নাদালের প্রতি মুগ্ধতা প্রকাশ করে লিও লিখেছেন, ‘আপনার মতো ক্রীড়াবিদের থেকে এমন প্রশংসা শোনার বিষয়টি ভাষায় প্রকাশ করার মতো নয়। অনেক ধন্যবাদ নাদাল। কিন্তু যেভাবে আপনি প্রতিবার কোর্টে নেমে লড়াই করেন তাতে এই পুরস্কার আপনারও প্রাপ্য।’

সেরা ক্রীড়াবিদের পুরস্কার ‘লওরিউস’-এর জন্য মেসি, নাদাল ছাড়াও পিএসজি তারকা কিলিয়ান এমবাপ্পে মনোনীত হয়েছেন। তিনি কাতার বিশ্বকাপের ফাইনালে হ্যাটট্রিক করার কীর্তি গড়লেও চ্যাম্পিয়ন হতে পারেননি। তবে গোলের দুর্দান্ত ধারায় আছেন। এছাড়া ফর্মুলা ওয়ানের ম্যাক্স ভারসটাপেন, এনবিএ ফাইনালের ম্যাচ সেরা স্টিফেন কারি মনোনয়ন পেয়েছেন।

Facebook Comments Box

Posted ২:৫৫ অপরাহ্ণ | বুধবার, ২২ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com