বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পিএসএল-আইপিএলের জন্য বাংলাদেশ সিরিজে খেলবেন না আইরিশ পেসার

খেলাধূলা ডেস্ক   |   সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   108 বার পঠিত   |   পড়ুন মিনিটে

পিএসএল-আইপিএলের জন্য বাংলাদেশ সিরিজে খেলবেন না আইরিশ পেসার

মার্চে বাংলাদেশ সফরে আসবে আয়ারল্যান্ড ক্রিকেট দল। তিন ম্যাচের ওয়ানডে ও তিনটি টি-২০ খেলবে তারা। এরপর শ্রীলঙ্কার বিপক্ষেও সিরিজ আছে তাদের। ওই সিরিজে দলটি পেসার জসুয়া লিটলকে পাচ্ছে না।

পিএসএল ও আইপিএলে খেলার কারণে বাংলাদেশ ও শ্রীলঙ্কা সিরিজে তাকে পাওয়া যাবে না বলে নিশ্চিত করেছেন আইরিশ পেসার আন্দ্রে বালব্রেইনি।

বাংলাদেশ ও আয়ারল্যান্ড সিরিজ শুরু হবে ১৮ মার্চ থেকে। ওদিকে পিএসএল ১২ ফেব্রুয়ারি শুরু হয়ে ১৯ মার্চ পর্যন্ত চলবে। আইপিএল শুরু হতে পারে ২০-২৩ মার্চের মধ্যে। লিটল পিএসএলে খেলবেন মুলতান সুলতানে। আইপিএল খেলবেন গুজরাট টাইটান্সে।

প্রথম আইরিশ হিসেবে আইপিএল খেলবেন তিনি। তাকে ৪.৪ কোটি রুপিতে কিনেছে গুজরাট। তার আইপিএলে খেলা আইরিশ ক্রিকেটের জন্য বড় বিষয় বলে উল্লেখ করেছেন বিপিএলে খুলনা টাইগার্সে খেলা টপ অর্ডার ব্যাটার বালব্রেইনি।

ক্রিকেট বিষয়ক সংবাদ মাধ্যম ক্রিকবাজকে তিনি বলেছেন, ‘লিটলকে আমরা বাংলাদেশ ও শ্রীলঙ্কা সিরিজে পাচ্ছি না। তবে মে মাসে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সুপার লিগের ম্যাচে খেলবেন তিনি।’

আইরিশ অধিনায়ক বলেন, ‘আইপিএলে খেলার সুযোগ তার জন্য বড় প্রাপ্তি। আমার ধারণা এটি আইরিশ ক্রিকেটের জন্যও ভালো হবে। সে পিএসএল ও আইপিএলে ভালো খেললে সকলেই বলবেন, আমাদের ক্রিকেট ঠিক পথে আছে। আমরা তাকে শুভকামনা জানাবো।’

জস লিটল বর্তমানে দক্ষিণ আফ্রিকা লিগের প্রিটোরিয়া ক্যাপিটালসে খেলছেন। সর্বশেষ এক-দেড় বছরে দুর্দান্ত ক্রিকেট খেলেছেন ২৩ বছর বয়সী এই ডানহাতি পেসার। আয়ারল্যান্ডের হয়ে ২৫ ওয়ানডে খেলে ৩৮টি এবং ৫৩ টি-২০ খেলে ৬২ উইকেট নিয়েছেন তিনি। বালব্রেইনি জানিয়েছেন, বাংলাদেশ ও শ্রীলঙ্কা সিরিজে দল তাকে মিস করবে।

Facebook Comments Box

Posted ২:২১ অপরাহ্ণ | সোমবার, ০৬ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com