বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আফিফ-উসমানের ফিফটিতে লড়াকু পুঁজি চট্টগ্রামের

খেলাধূলা ডেস্ক   |   শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   96 বার পঠিত   |   পড়ুন মিনিটে

আফিফ-উসমানের ফিফটিতে লড়াকু পুঁজি চট্টগ্রামের

কুমিল্লার বিপক্ষে আগে ব্যাট করে উসমান ও আফিফের ফিফটিতে লড়াকু পুঁজি পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। যদিও স্কোর আরো বড় হতে পারতো বন্দরনগরী এই দলটির। আফিফ-উসমান ছাড়া ব্যাট হাতে ব্যর্থ হয়েছেন দলের বাকিরা।

শেষদিকে দারউইশ রাসুলির ক্যামিওতে ৭ উইকেট হারিয়ে ১৫৬ রান তুলেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। জিততে হলে কুমিল্লার দরকার ১৫৭ রান।

আগে ব্যাট করতে নেমে শুরুতেই দুই উইকেট হারায় চট্টগ্রাম। রানের খাতা খোলার আগেই ফেরেন মারুফ, খাজা নাফে ফেরেন দুই রান করে। তৃতীয় উইকেট জুটিতে আফিফ-উসমানের ব্যাটে প্রতিরোধ গড়ে দলটি। দুজনে জুটিতে ৮৮ রান যোগ করেন।

উসমান ৪১ বলে ৪ চার ও ৩ ছয়ে ৫২ রান করে ফিরলে ভাঙে এই জুটি। এরপর অধিনায়ক শুভাগতকে নিয়ে ৩৫ রানের জুটি গড়েন আফিফ।

শুভাগত ১২ রান করে ফিরলে ভাঙে এই জুটি। এরপর ৩ রানের মধ্যে ৩ উইকেট হারায় চট্টগ্রাম। আউট হন আফিফও। সাজঘরে ফেরার আগে ৪৯ বলে ৬ চার ও ২ ছয়ে ৬২ রান তোলেন তিনি।

শেষদিকে রাসুলি ৯ বলে ১ চার ও ২ ছয়ে ২১ রান করে চট্টগ্রামকে ভালো সংগ্রহ এনে দেন তিনি। কুমিল্লার পক্ষে তানভীর এবং হাসান আলী ২টি করে উইকেট শিকার করেন। এছাড়াও সৈকত আলী নেন ১ উইকেট।

চট্টগ্রাম চ্যালেঞ্জার্স: শুভাগত হোম (অধিনায়ক), আফিফ হোসেন ধ্রুব, কার্টিস ক্যাম্পার, উসমান খান, মেহেদী মারুফ, খাজা নাফে, জিয়াউর রহমান, দারউইশ রাসুলি, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান রানা এবং মোহাম্মদ নিহাদুজ্জামান।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: ইমরুল কায়েস (অধিনায়ক), সৈকত আলী, মোসাদ্দেক হোসেন, জাকের আলী অনিক, তানভীর ইসলাম, মুস্তাফিজুর রহমান, মোহাম্মদ রিজওয়ান, হাসান আলী, আবরার আহমেদ, জনসন চার্লস, মাহিদুল ইসলাম অঙ্কন।

Facebook Comments Box

Posted ১:১৭ অপরাহ্ণ | শনিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com