বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বসুন্ধরা কিংসের বিপক্ষে খেলতে পারেন রোনালদো

খেলাধূলা ডেস্ক   |   শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২   |   প্রিন্ট   |   99 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বসুন্ধরা কিংসের বিপক্ষে খেলতে পারেন রোনালদো

সব জ্বল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শেষ পর্যন্ত সৌদি আরবের ক্লাব আল নাসেরেই যোগ দিলেন পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। টুইট করে বিষয়টি নিশ্চিত করেছে আল নাসের ক্লাব কর্তৃপক্ষ। আড়াই বছরের চুক্তিতে আল নাসেরে যোগ দিয়েছেন বিশ্বের অন্যতম সেরা এই ফুটবলার। ২০২৫ মৌসুম শেষ না হওয়া পর্যন্ত সৌদি ক্লাবে খেলবেন তিনি।

এশিয়া মহাদেশের দুই ক্লাব বসুন্ধরা কিংস এবং আল নাসের। এশিয়ার এই ক্লাবটিতে আসায় বাংলাদেশি ক্লাব বসুন্ধরা কিংসের বিপক্ষে খেলার সম্ভাবনা জেগেছে রোনালদোর। এই দুই দলের দেখা হওয়ার সুযোগ রয়েছে এএফসি চ্যাম্পিয়ন্স লিগে।

এবার এএফসি চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করেছে বসুন্ধরা কিংস। বাংলাদেশি প্রথম ক্লাব হিসেবে এএফসি চ্যাম্পিয়ন্স লিগের কোনো পর্যায়ে খেলতে যাচ্ছে দলটি। প্লে অফ খেলে মূলপর্বে গেলেই রোনালদোদের বিপক্ষে খেলার সুযোগ পাবে বসুন্ধরা। প্লে অফে হেরে গেলে আবার সরাসরি এএফসি কাপে খেলবে। প্রতি জোনের শীর্ষ ১২ দেশ র‍্যাংকিং অনুযায়ী এএফসি চ্যাম্পিয়ন্স লিগে সুযোগ পায়। বাংলাদেশ ওয়েস্ট জোনে ১২তম স্থানে থাকায় প্রতিযোগিতাটির প্লে-অফ খেলার সুযোগ পাচ্ছে বসুন্ধরা।

চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত আল নাসের ক্লাবটিতে খেলবেন রোনালদো। ঠিক কতো টাকায় সিআরসেভেনের সঙ্গে চুক্তি হয়েছে সেটা অবশ্য প্রকাশ করা হয়নি। তবে, জানা গেছে প্রতি মৌসুমে ৭৫ মিলিয়ন ডলার করে পাবেন রোনালদো। বাংলাদেশি টাকায় যা ৭৫০ কোটিরও বেশি। যা তাকে ক্লাবটির ইতিহাসে সবচেয়ে দামি খেলোয়াড়ে পরিণত করেছে।

Facebook Comments Box

Posted ১২:২৫ অপরাহ্ণ | শনিবার, ৩১ ডিসেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com