শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

মাশরাফির বাড়িতে ভাঙচুর-অগ্নিসংযোগ

খেলা ডেস্ক   |   মঙ্গলবার, ০৬ আগস্ট ২০২৪   |   প্রিন্ট   |   35 বার পঠিত   |   পড়ুন মিনিটে

মাশরাফির বাড়িতে ভাঙচুর-অগ্নিসংযোগ

শেখ হাসিনার পদত্যাগ করে দেশ ত্যাগের খবরে নড়াইলে বৈষম্যবিরোধী শিক্ষার্থীদের অংশগ্রহণে বিজয় মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় জাতীয় সংসদের হুইপ নড়াইল-২ সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার শহরের বাড়ি ভাঙচুর করে আগুন দেয় আন্দোলনকারীরা। এছাড়া জেলা আ’লীগের সভাপতি-সাধারণ সম্পাদকসহ অন্তত ২৫ নেতা-কর্মীর বাড়ি, গাড়ী, দোকান ভাংচুর-লুটপাট ও আগুন দিয়েছে আন্দোলনকারীরা। এ সময় কমপক্ষে ৩০ জনের সাধারণ মানুষ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী আহত হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগের খবরে বিকেল থেকে জামায়াত, বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা শহরে খন্ড খন্ড আনন্দ মিছিল বের করে। প্রত্যক্ষদর্শীরা জানান, মিছিলকারীদের একাংশ এসব ঘটনা ঘটায়। জেলা আ’লীগ অফিস,নড়াইল শহরে অবস্থিত নড়াইল-২ আসনের এমপি মাশরাফি বিন মর্তুজার ডুপ্লেক্স বাড়ি, জেলা আ’লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের দ্বিতল বাড়ি, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর বাড়িতে ভাঙচুর ও লুটপাট করে। পরে আগুন ধরিয়ে দেয়।

এ সময় ফায়ার সার্ভিসকে আগুন নেভাতে ফোন করা হলেও তারা নিরাপত্তার কারণে আগুন নেভাতে অপারগতা প্রকাশ করে। এ ছাড়া শহরের দু’টি স্থানে স্থাপন করা বঙ্গবন্ধুর ম্যুরাল, নড়াইল পৌরসভার নৌকা আকৃতির গেট ভাংচুর, নড়াইল পৌরসভার প্যানেল মেয়র কাজী জহিরুল হক, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল সিকদার নীলের বাড়ি ভাংচুর ও আগুন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এস.এম পলাশের বাড়ি,সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুর বাড়ি, আ’লীগ নেতা মিলন খান, অ্যাডভোকেট মাহমুদুল হাসান কায়েস, ব্যবসায়ী বুলু খান, রূপগঞ্জ টাউন ক্লাব, পোলট্রি ব্যবসায়ী বাটুল মজুমদার,ব্যবসায়ী নিপু সরকারের বাড়ি ও দেশী মদেও দোকান ভাঙচুর ও লুটপাট করে।

শুধু মাশরাফিই নন, জাতীয় দলের সাবেক অধিনায়ক মাগুরা-১ আসরের সংসদ সদস্য সাকিব আল হাসানের শহরের কেশব মোড় এলাকার বাড়িতে কিছু না হলেও তার রাজনৈতিক অফিস পুড়িয়ে দেওয়া হয়েছে।

Facebook Comments Box

Posted ৪:১০ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ০৬ আগস্ট ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com