শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সা কেন কিংবদন্তিদের অপমান করে, প্রশ্ন সেভিয়া কোচের

খেলা ডেস্ক   |   শনিবার, ২৫ মে ২০২৪   |   প্রিন্ট   |   48 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বার্সা কেন কিংবদন্তিদের অপমান করে, প্রশ্ন সেভিয়া কোচের

শেষ পর্যন্ত প্রশ্নটা একজন তুলেছেন। বার্সেলোনা ক্লাব কিংবদন্তিদের কেন অসম্মান করে? লিওনেল মেসিকে বাজেভাবে ক্লাব ছেড়ে যেতে হয়েছে। আবার ক্লাবে তাকে ফেরত আনা নিয়ে নানা নাটক করেছে বার্সা বোর্ড।

কোচ জাভির সঙ্গেও ঘটেছে একই ঘটনা। তাকে অনুরোধ করে আরও একটা মৌসুম ডাগ আউটে দাঁড়াতে রাজি করিয়েছেন বার্সার প্রেসিডেন্ট ও স্পোর্টিং ডিরেক্টর। তুচ্ছ একটা মন্তব্যের জেরে তাকেই লিগ মৌসুমের একটা ম্যাচ বাকি থাকতে বরখাস্ত করেছে।

এর আগে ক্লাব কিংবদন্তি রোনাল্ড কোম্যানকে কোচের পদে বসিয়েছিল বার্সেলোনা। তাকেও অপমান হজম করে ক্লাব ছাড়তে হয়েছে। সেভিয়া কোচ কিকে সানচেজ তাই বার্সেলোনা প্রশাসনের দায়িত্বে থাকা ব্যক্তিদের মনোভাব এবং আচরণ নিয়ে তাই প্রশ্ন তুলেছেন।

তিনি বলেন, ‘এটা নিয়ে আমার মন্তব্য করা ঠিক নয়, কিন্তু বলতেই হচ্ছে। ক্লাবের কিংবদন্তিদের সঙ্গে তারা এমন বাজে আচরণ কীভাবে করে? এটা নিশ্চয় একটা খারাপ ধারা, তাই বলে এতো খারাপ! তারা কোম্যানের সঙ্গে এমনটা করল, মেসির সঙ্গে ঘটল; এবার জাভির সঙ্গেও।’

সেভিয়ার এই কোচ মনে করেন ক্লাব কিংবদন্তিদের সঙ্গে ভক্তদের নাড়ীর টান থাকে, ‘আমি মনে করি কিংবদন্তিদের সঙ্গে ক্লাবের ভালো মনোভাব দেখানো উচিত, খুব ভালো আচরণ করা উচিত। কারণ কিংবদন্তিরা ভক্তদের সঙ্গে ক্লাবের যোগসূত্র ঘটায়। এটা অনেক কিছু। কিংবদন্তিদের সম্মান করুণ।’

Facebook Comments Box

Posted ১০:৫০ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ মে ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com