সোমবার ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়া-বাংলাদেশের নারী ক্রিকেটারদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

খেলা ডেস্ক   |   বুধবার, ০৩ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   61 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অস্ট্রেলিয়া-বাংলাদেশের নারী ক্রিকেটারদের সঙ্গে প্রধানমন্ত্রীর সাক্ষাৎ

সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসা অস্ট্রেলিয়া ও স্বাগতিক বাংলাদেশ নারী ক্রিকেট দলের খেলোয়াড়দের সঙ্গে বুধবার নিজের বাসভবনে সাক্ষাৎ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সময় যুব ও ক্রীড়া মন্ত্রী এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন, বাংলাদেশে নিযুক্ত অস্ট্রেলিয়ার ভারপ্রাপ্ত হাইকমিশনার নার্দিয়া সিম্পসন এবং বিসিবি পরিচালক ও নারী ক্রিকেট বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল (এমপি) উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাওয়া নারী ক্রিকেটাররা ফুল দিয়ে প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান। এছাড়া অস্ট্রেলিয়া ক্রিকেটারদের স্বাক্ষর সম্বলিত একটি জার্সি প্রধানমন্ত্রীর হাতে তুলে দেওয়া হয়। প্রধানমন্ত্রীও দুই দলের খেলোয়াড়দের হাতে উপহার তুলে দেন।

বিসিবির নারী বিভাগের চেয়ারম্যান নাদেল পরে জানিয়েছেন, প্রধানমন্ত্রী দেশের নারী ক্রিকেটারদের উন্নত প্রশিক্ষণের জন্য অস্ট্রেলিয়া পাঠাতে চেয়েছেন, ‘প্রধানমন্ত্রী ক্রিকেটারদের উৎসাহিত করেছেন। হেসে বলেছেন তোমাদের অস্ট্রেলিয়া পাঠাব, ওখানে ট্রেনিং করবা।’

ওয়ানডে ও টি-২০ সিরিজ খেলতে বাংলাদেশ সফরে এসেছে বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া নারী ক্রিকেট দল। ওয়ানডে সিরিজে ৩-০ ব্যবধানে সিরিজ জয়ের পর টি-২০ সিরিজে এক ম্যাচ হাতে রেখে সিরিজ নিশ্চিত করে ফেলেছে তারা।

Facebook Comments Box

Posted ২:১৮ অপরাহ্ণ | বুধবার, ০৩ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com