মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবরকে নিয়ে আফ্রিদির ভুয়া বিবৃতি প্রকাশ পিসিবির

খেলা ডেস্ক   |   সোমবার, ০১ এপ্রিল ২০২৪   |   প্রিন্ট   |   48 বার পঠিত   |   পড়ুন মিনিটে

বাবরকে নিয়ে আফ্রিদির ভুয়া বিবৃতি প্রকাশ পিসিবির

টি-টোয়েন্টি বিশ্বকাপকে সামনে রেখে সাদা বলের ক্রিকেটে নতুন অধিনায়ক নিয়োগ দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। নেতৃত্বে ফেরানো হয়েছে বাবর আজমকে। নতুন অধিনায়কের নাম ঘোষণার পর আগের ক্যাপ্টেন শাহিন শাহ আফ্রিদির একটি বিবৃতি প্রকাশ করে পিসিবি। ক্রিকইনফোর খবর, বিবৃতি শাহিন আফ্রিদির নয়। পিসিবি মনগড়া কথা লিখে প্রকাশ করেছে। আফ্রিদি এমন কোনো বক্তব্য দেননি।

বিবৃতিতে আফ্রিদির পক্ষ থেকে বলা হয়েছিল, ‘আমি সবসময় এই স্মৃতি ও এই সুযোগের কথা আনন্দচিত্তে মনে রাখব। দলের খেলোয়াড় হিসেবে আমার দায়িত্ব হলো আমাদের অধিনায়ক বাবর আজমকে সমর্থন দেওয়া। আমি তাঁর অধিনায়কত্বে খেলেছি এবং তাঁকে আমি খুব সম্মান করি। আমি মাঠ ও মাঠের বাইরে তাঁকে সাহায্য করার চেষ্টা করব। আমরা সবাই এক। আমাদের সবার লক্ষ্য এক, পাকিস্তানকে বিশ্বের সেরা দল বানানো।’

ক্রিকইনফোর প্রতিবেদনে বলা হয়, মিথ্যা বিবৃতি প্রকাশের পর পিসিবির ওপর বেশ ক্ষুব্ধ হয়ে ওঠেন শাহিন আফ্রিদি। এ ব্যাপারে নাকি পাল্টা আরেকটি বিবৃতি দিতেও চেয়েছিলেন তিনি। তবে জরুরি ভিত্তিতে কথা বলে তাকে থামিয়েছে পিসিবি। আফ্রিদি অবশ্য দমেননি। পিসিবি চেয়ারম্যান মহসিন নাকভির সঙ্গে বৈঠক করার কথা তার।

জানা গেছে, অধিনায়ক প্রসঙ্গে পিসিবির আচমকা এভাবে মত পালটে ফেলাতেই মন খারাপ হয়েছে আফ্রিদির। বাবরের পুনর্নিয়োগের ব্যাপারে পিসিবি তার কাছে কিছু জানতেও চায়নি। কিন্তু পিসিবির দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে তার পক্ষ থেকে মন্তব্য দেখে বিস্মিত হয়েছেন তিনি।

গত ওয়ানডে বিশ্বকাপের পর তিন সংস্করণেই পাকিস্তানের নেতৃত্ব ছাড়েন বাবর। পিসিবির সেসময়ের চেয়ারম্যান জাকা আশরাফ এমন সিদ্ধান্তে বড় প্রভাবক ছিলেন। এরপরেই শান মাসুদকে টেস্ট এবং শাহিনকে দেওয়া হয় টি-টোয়েন্টির দায়িত্ব। তার অধীনে নিউজিল্যান্ড সফরে ৫ ম্যাচের একটি সিরিজই খেলেছে পাকিস্তান।

Facebook Comments Box

Posted ৯:৫৩ পূর্বাহ্ণ | সোমবার, ০১ এপ্রিল ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com