মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেনাল্টি থেকে গোল করেও রোনালদোর বিদায়

খেলা ডেস্ক   |   মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪   |   প্রিন্ট   |   55 বার পঠিত   |   পড়ুন মিনিটে

পেনাল্টি থেকে গোল করেও রোনালদোর বিদায়

ক্রিশ্চিয়ানো রোনালদোর কাছে গত রাতটা ছিল কিছুটা আশার একই সঙ্গে হতাশারও। দলের হয়ে গোল যেমন করেছেন তেমনি অবিশ্বাস্য মিসও করেছেন। শেষ পর্যন্ত পর্তুগিজ ফরোয়ার্ডের গোল মিসটাই আল নাসরের জন্য বিশাল আক্ষেপের কারণ হয়ে দাঁড়িয়েছে।

এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে আল আইনের বিপক্ষে ৪-৩ গোলে আল নাসর। কিন্তু দুই লেগ মিলিয়ে সমতা থাকায় ম্যাচ গড়ায় টাইব্রেকারে। সেখানে ৩-১ গোলে হেরে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিয়েছে আল নাসর।

নিজেদের মাঠে ম্যাচের প্রথম ৪৫ মিনিটের মধ্যে ২-০ গোলে পিছিয়ে পড়ে আল নাসর। প্রথমার্ধে যোগ করা সময়ের ৫ মিনিটে আল নাসেরের ব্যবধান কমান আবদুর রহমান গারিব। ৫১ মিনিটে খালিদ ইসার আত্মঘাতী গোলে সমতায় ফেরে তারা।

এরপরই রোনালদোর সেই সুবর্ণ সুযোগ। ৬১তম মিনিটে একটি বল ঠিকঠাক ধরতে পারেননি আল আইন গোলরক্ষক আইসা। তার বুকে লেগে বল যায় ঠিক সামনেই দাঁড়িয়ে থাকা রোনালদোর কাছে। কিন্তু মাত্র তিন গজ দূর থেকে অবিশ্বাস্যভাবে বল বাইরে পাঠিয়ে দেন রোনালদো।

এরপর অবশ্য রোনালদোই ১১৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে আল নাসরকে লড়াইয়ে রাখেন। কিন্তু টাইব্রেকারে নিজের শট থেকে রোনালদো গোল করলেও ব্যর্থ হন ব্রোজোভিচ, তেলেস ও ওতাভিও। অন্যদিকে নিজেদের প্রথম ৩ শট থেকেই গোল করে আল নাসরকে টাইব্রেকারে হারিয়ে সেমিফাইনালে ওঠে আল আইন।

Facebook Comments Box

Posted ১১:৩৮ পূর্বাহ্ণ | মঙ্গলবার, ১২ মার্চ ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com