বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানসিটির সঙ্গে এমবাপ্পের বৈঠক!

খেলা ডেস্ক   |   রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   49 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ম্যানসিটির সঙ্গে এমবাপ্পের বৈঠক!

মৌসুম শেষে প্যারিস ছাড়বেন কিলিয়ান এমবাপ্পে। পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করবেন না। চ্যাম্পিয়ন্স লিগে বুধবার রাতে রিয়াল সোসিয়েদাদ ম্যাচের পর পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফিকে ইচ্ছের কথা জানিয়ে দিয়েছেন তিনি।

আগামী মৌসুমে নতুন কোন ক্লাবে ফ্রি এজেন্টে যোগ দেবেন বিশ্বকাপ জয়ী তরুণ স্ট্রাইকার এমবাপ্পে। তার রিয়াল মাদ্রিদে যোগ দেওয়ার গুঞ্জনই সবচেয়ে জোরালো।

তবে সংবাদ মাধ্যম কাদেনা সের জানিয়েছে, গত সোমবার ম্যানচেস্টার সিটির সঙ্গে বৈঠক করেছেন এমবাপ্পের এজেন্ট ও পরামর্শক। ম্যানসিটি চ্যাম্পিয়ন্স লিগ খেলতে কোপেনহেগেন যাওয়ার আগে তাদের ট্রেনিং ক্যাম্পে দেখা যায় এমবাপ্পের ওই পরামর্শককে।

কাদেনা সেরে’র প্রতিবেদনে বলা হয়েছে, এমবাপ্পের এজেন্টের ম্যানসিটির ট্রেনিং গ্রাউন্ডে যাওয়া এবং বৈঠক করা দলবদলের বাজারে আকর্ষণীয় খবর। তবে তারা এও জানিয়েছে, আরবি লাইপজিগের বিপক্ষে রিয়ালের ম্যাচে ভিআইপি লাউঞ্জেও এমবাপ্পের কাছের একজন উপস্থিত ছিলেন।

সংবাদ মাধ্যমের মতে, এমবাপ্পেকে আগামী গ্রীষ্মে দলে টানতে প্রস্তুত রিয়াল মাদ্রিদ। এরই মধ্যে চুক্তির প্রস্তাবও দেওয়া হয়েছে। তবে মৌসুমে পিএসজি থেকে ৭২ মিলিয়ন ইউরো বেতন পাওয়া এমবাপ্পেকে বছরে ৩০ মিলিয়ন ইউরো বেতনের প্রস্তাব দিয়েছে রিয়াল বোর্ড। যে কারণে প্রিমিয়ার লিগের অপশন সম্পর্কেও ধারণা নিয়ে রাখছেন এমবাপ্পের এজেন্ট।

এমবাপ্পের দলবদলের বিষয়গুলো সাধারণত তার মা ফাইমা লামারি দেখভাল করেন। গত মৌসুমে এমবাপ্পের পিএসজি ছাড়ার গুঞ্জনের সময় লামারি রিয়াল মাদ্রিদ, লিভারপুল বোর্ডের সঙ্গে বৈঠকও করেছিলেন। কিন্তু তার মা এজেন্টের ভূমিকা পালন করতে পারছেন না। কারণ দলবদলের এজেন্ট হিসেবে কাজ করতে হলে ফিফার লাইসেন্স থাকতে হবে। যে কারণে পরামর্শক নিয়োগ দিয়েছেন এমবাপ্পে।

Facebook Comments Box

Posted ১২:৪৮ অপরাহ্ণ | রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com