বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিয়ালকে ‘দাম্ভিক’ অ্যাখ্যা দিলেন হ্যাজার্ড

খেলা ডেস্ক   |   রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   38 বার পঠিত   |   পড়ুন মিনিটে

রিয়ালকে ‘দাম্ভিক’ অ্যাখ্যা দিলেন হ্যাজার্ড

রিয়াল মাদ্রিদে খেলা ছিল এডেন হ্যাজার্ডের স্বপ্ন। ওই স্বপ্ন তার পূরণও হয়েছে। তবে সমাপ্তি লেখা হয়েছে দুঃস্বপ্নের মতো। ইনজুরি আর অফ ফর্মের কারণে লস ব্লাঙ্কোসদের সঙ্গে চুক্তি বাতিল হয়েছে তার। পরে ফুটবলকে বিদায়ও বলেছেন তিনি।

এবার চেলসি কিংবদন্তি হ্যাজার্ড কথা বলেছেন, তার রিয়ালে কাটানো সময় নিয়ে। কেন সেরা ফর্ম নিয়ে বিশ্বের অন্যতম সেরা ক্লাবে যোগ দিয়েও ব্যর্থ হয়েছেন ওই ব্যাখ্যায় তিনি জানান, রিয়াল দেমাকি একটা ক্লাব। যাদের চলাফেরায় দাম্ভিকতা আছে। তিনি আবার তেমনটা নন। যে কারণে জমেনি রিয়াল-হ্যাজার্ডের রসায়ন।

এল ইকুইপের সঙ্গে সাক্ষাৎকারে হ্যাজার্ড বলেন, ‘বাল্যকাল থেকে আমি জিদানের ভক্ত ছিলাম। বার্নাব্যু, সাদা জার্সি; এগুলো প্রতি একটা মোহ কাজ করত। রিয়াল মাদ্রিদ সত্যিই বিশেষ কিছু। তারপরও আমাদের সম্পর্ক জমেনি। কারণ রিয়াল দাম্ভিক, দেমাকি একটা দল। আমি আবার ওমনটা নই।’

হ্যাজার্ড দাবি করেছেন, তার খেলার ধরনের সঙ্গে রিয়াল মাদ্রিদের ধরনে বেশ অমিল ছিল। সেটা জেনেও তিনি লস ব্লাঙ্কোস শিবিরে যোগ দিয়েছিলেন। কারণ লা লিগা জায়ান্টদের প্রস্তাব গ্রহণ না করে তিনি পারতেন না। প্রত্যাশা মেটাতে না পারায় রিয়াল ভক্তদের কাছে ক্ষমাও চেয়েছেন এই বেলজিয়াম স্ট্রাইকার।

তিনি বলেন, ‘তারা (ভক্তরা) আমাকে অলস বলে থাকেন। কিন্তু আমি ১৬ বছর ট্রেনিং না করে মাঠে এসেছি এমনটা তো নয়। এটাও আবার সত্য, অনেক রাতে ভালো ঘুমিয়ে মাঠে আসতে পারিনি। শরীরে ক্লান্তি ভর করেছে যে কারণে। প্রত্যাশা মেটাতে না পারায় অবশ্যই রিয়াল মাদ্রিদের ভক্তদের কাছে আমার দুঃখ প্রকাশ করতে হবে।’

Facebook Comments Box

Posted ১:৫২ অপরাহ্ণ | রবিবার, ০৪ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com