বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাভির দায়িত্ব ছাড়ার ঘোষণায় যা বললেন বার্সা সভাপতি

খেলা ডেস্ক   |   শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   52 বার পঠিত   |   পড়ুন মিনিটে

জাভির দায়িত্ব ছাড়ার ঘোষণায় যা বললেন বার্সা সভাপতি

বেশ কয়েকদিন ধরেই টানা ব্যর্থতার জেরে জাভি হার্নান্দেজ বার্সেলোনা দায়িত্ব ছাড়তে পারেন বলে গুঞ্জন শোনা যাচ্ছিল। যা খুব দ্রুতই রূপ নিতে চলল সত্যি ঘটনায়। গত ২৭ জানুয়ারি রাতে ভিয়ারিয়ালের বিপক্ষে হারের পর সাবেক এই তারকা মিডফিল্ডার বার্সার কোচের দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছেন।

চলতি মৌসুম শেষ হলেই বার্সেলোনা ছাড়বেন জাভি। তবে কাতালান ভাষার রেডিও চ্যানেল আরএসি ওয়ানকে দেওয়া সাক্ষাৎকারে বার্সা সভাপতি লাপোর্তা বললেন, জাভিকে ধরে রাখার সর্বোচ্চ চেষ্টা তারা করবেন।

তিনি বলেন, ‘আমার মনে হয়েছিল, (ভিয়ারেয়ালের বিপক্ষে ওভাবে) হারের কারণেই জাভি হঠাৎ ওই সিদ্ধান্ত নিয়েছিল। তবে পরে তার ভাবনাটা আমি শুনেছি এবং বুঝতে পেরেছি যে, সে এই বিষয়ে অনেক ভেবেছে। অনেক কিছু ভেবেই সে কথাটা বলেছে। সে বলেছে যে, চলতি মৌসুম শেষে সরে দাঁড়াবে এবং চুক্তির বাকি একটা বছর ছেড়ে দেবে। আমি অবশ্য বলে দিয়েছি, তাকে ধরে রাখতে যদি আমাদের লড়াই করতে হয়, তো করব।’

সময়টা মোটেও ভালো যাচ্ছে না বার্সার। যার দায় নিজের কাঁধে নিচ্ছেন জাভি। তবে লাপোর্তা হারের দায় পুরোটা কোচের কাঁধে দিতে চান না। ফলাফল যেমনই হোক না কেন, শিরোপা সম্ভাবনা অবশিষ্ট থাকুক বা না থাকুক, জাভিকে বরখাস্ত করা হবে না বলে সাফ জানিয়ে দিলেন লাপোর্তা।

তিনি বলেন, ‘মানুষটা শাভি বলেই আমি তার প্রস্তাব গ্রহণ করেছি। তাকে ছাঁটাই করার কথা কখনও ভাবিনি। আমি চাই, মৌসুমের শেষ পর্যন্ত সে থাকুক। যাই হোক না কেন, তাকে আমি বরখাস্ত করব না। এমন কিছু তার প্রাপ্য নয়। তার প্রাপ্য আমাদের সমর্থন।’

Facebook Comments Box

Posted ৬:১৬ পূর্বাহ্ণ | শনিবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com