শুক্রবার ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চীনে রোনালদো জ্বর, মুহূর্তেই শেষ সব টিকিট

খেলা ডেস্ক   |   বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   68 বার পঠিত   |   পড়ুন মিনিটে

চীনে রোনালদো জ্বর, মুহূর্তেই শেষ সব টিকিট

ঘরের মাটিতে পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর ম্যাচ সরাসরি দেখার সুযোগ হাতছাড়া করতে চায়নি চাইনিজ ভক্তরা। অনলাইনে টিকিট বিক্রি শুরুর ঘণ্টাখানেকের মধ্যেই শেষ হয়ে গেছে বলে আয়োজক সূত্রে জানা গেছে।

রোনালদোর বর্তমান ক্লাব সৌদি আরবের আল নাসর চীনের দক্ষিণাঞ্চলীয় শহর শেনজেনে সাংহাই সিনহুয়া ও ঝেইজাং এফসির বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে অংশ নেওয়ার কথা রয়েছে। আগামী ২৪ ও ২৮ জানুয়ারি প্রীতি ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে।

ফুটবল পাগল হিসেবে এমনিতেই বেশ পরিচিতি আছে চীনের। তার ওপর রোনালদোর চীন সফরের ঘোষণার পর থেকেই টিকেট ক্রয়ের জন্য মুখিয়ে ছিল তার চীনা ভক্তরা। বুধবার অনলাইনে স্থানীয় সময় সকাল ১১.০০টায় টিকেট ছাড়ার সাথে সাথে সবকটি প্ল্যাটফর্মেই সন্ধ্যার সময় টিকেট নেই বলে জানিয়ে দেওয়া হয়।

এর মধ্যে বেশ কিছু গণমাধ্যমের রিপোর্টের সূত্র ধরে জানা গেছে সাধারণ আসন ছাড়াও সবচেয়ে বেশী দামি ক্যাটাগরির দুই ধরনের টিকেট কয়েক সেকেন্ডের মধ্যে শেষ হয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে টিকেট না পেয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছে, যদিও কিছু সৌভাগ্যবান সমর্থক উচ্ছাসও প্রকাশ করেছেন।

একজন সমর্থক লিখেছেন, ‘২৪ জানুয়ারি আমি বিশ্বের সবচেয়ে সুখী মেয়ে হিসেবে নিজেকে দেখবো। রোনাল্ডোর কথা মনে করলে একটি বিষয় সবার আগে সামনে চলে আসে, তার থেকে ভাল খেলোয়াড় এখনো কোথাও নেই। আজ তার ম্যাচের টিকেট বিক্রি শুরু হয়েছে, তার মধ্যে আমি একটি পেয়েছি।’

গত বছর বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে রোনাল্ডোর চির প্রতিদ্বন্দ্বি লিওনেল মেসি অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ২-০ গোলের প্রীতি ম্যাচটিতে মাত্র ৭৯ সেকেন্ডে গোল করেছিলেন। ঐ ম্যাচটি দেখতেও পুরো স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ ছিল।

Facebook Comments Box

Posted ১২:০৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৪ জানুয়ারি ২০২৪

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com