শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়ায় লাগেজ টানছেন পাকিস্তানের ক্রিকেটাররা

খেলা ডেস্ক   |   রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   56 বার পঠিত   |   পড়ুন মিনিটে

অস্ট্রেলিয়ায় লাগেজ টানছেন পাকিস্তানের ক্রিকেটাররা

তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ইতোমধ্যে অস্ট্রেলিয়ায় পৌঁছে গেছে পাকিস্তান ক্রিকেট দল। সেখানে গিয়ে ক্রিকেটারদের লাগেজ বহন করার ভিডিও এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, সিডনি বিমানবন্দরে নিজেদের লাগেজ নিজেরাই ট্রাকে লোড করছেন পাকিস্তানের ক্রিকেটাররা। এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেতেই মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

পাকিস্তান দল যখন অস্ট্রেলিয়ায় পৌঁছায় তখন তাদের স্বাগত জানাতে পাকিস্তান দূতাবাস বা ক্রিকেট অস্ট্রেলিয়ার কোনো প্রতিনিধিও উপস্থিত ছিলেন না বলেই খবর। পরে অবশ্য বিষয়টির ব্যাখ্যা দিয়েছেন তারকা পেসার শাহিন আফ্রিদি। তিনি জানান, সময় স্বল্পতার কারণে ক্রিকেটাররা একে অপরের লাগেজ বহন করছিলেন। কারণ ত্রিশ মিনিট পরই তাদের আরেকটি বিমান ধরার তাড়া ছিল।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের তৃতীয় চক্রে নিজেদের প্রথম সিরিজে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ জিতে টেবিলের শীর্ষে রয়েছে পাকিস্তান। নয় দলের টেবিলে ভারত দ্বিতীয় ও অস্ট্রেলিয়া তৃতীয় স্থানে রয়েছে। এ বছর টেস্ট চ্যাম্পিয়নশিপের দ্বিতীয় আসরের শিরোপা এবং সদ্যই ওয়ানডে বিশ্বকাপ জিতে আকাশে উড়ছে অস্ট্রেলিয়া।

১৪ ডিসেম্বর থেকে পার্থে তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট খেলতে নামবে পাকিস্তান ও অস্ট্রেলিয়া। এরপর ২৬ ডিসেম্বর থেকে মেলবোর্নে এবং ৩ জানুয়ারি থেকে সিডনিতে তৃতীয় ও শেষ টেস্ট খেলবে দু’দল। ২০১৯ সালে সর্বশেষ অস্ট্রেলিয়া সফরে টেস্ট সিরিজের দুই ম্যাচেই ইনিংস ব্যবধানে হেরেছিল পাকিস্তান। অস্ট্রেলিয়ার মাটিতে সব মিলিয়ে ১৩টি সিরিজ খেলে একবারও জিততে পারেনি পাকিস্তান। সর্বশেষ ১২ ম্যাচের সবগুলোতেই হেরেছে উপমহাদেশের দলটি।

সদ্যই ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপে ব্যর্থতার পর বাবর আজম তিন ফরম্যাটে অধিনায়কত্ব ছাড়লে পাকিস্তান টেস্টে দলের নেতৃত্বের ভার পাওয়া মাসুদ জানিয়েছেন, আসন্ন অস্ট্রেলিয়া সফরে দলের ভালো করার সুবর্ণ সুযোগ রয়েছে।

অস্ট্রেলিয়া সফরের জন্য দেশ ছাড়ার আগে লাহোরে এক সংবাদ সম্মেলনে মাসুদ বলেন, ‘ইতিহাসে আপনার কোন অর্জন না থাকলে তখন আপনার সামনে সুযোগ আছে সেটি বদলানোর। আমরা পাকিস্তানের জন্য বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ইতিবাচক ফলাফল করার চেষ্টা করবো।’

Facebook Comments Box

Posted ৯:৩৯ পূর্বাহ্ণ | রবিবার, ০৩ ডিসেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com