সোমবার ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সার্বিয়া-ক্যামেরুনের জমজমাট গোলের ম্যাচে সমতা

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ২৮ নভেম্বর ২০২২   |   প্রিন্ট   |   77 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সার্বিয়া-ক্যামেরুনের জমজমাট গোলের ম্যাচে সমতা

হার দিয়ে আসর শুরু করেছে সার্বিয়া ও ক্যামেরুন। সার্বিয়ানরা হেরেছে ব্রাজিলের বিপক্ষে। ক্যামেরুন হেরেছে সুইসদের কাছে। জিততেই হবে এই মন্ত্র নিয়ে সোমবার মাঠে নামে দু’দল। আসরে টিকে থাকতে হারলে চলবে না, বরং জয় দরকার এমন ম্যাচে দুর্দান্ত গোলের লড়াই হয়েছে। তবে মাঠে, ডাগ আউটে ও গ্যালারিতে কখনো উচ্ছ্বাস, কখনো নিস্তব্ধতা এনে ৩-৩ গোলের সমতায় মাঠ ছেড়েছে দু’দল।

ম্যাচের ২৯ মিনিটে প্রথম গোল করে ক্যামেরুন। আফ্রিকার দলটির হয়ে গোল করেন কাস্তেলেস্তো। তার ওই গোলেই প্রথমার্ধ লিড নিয়ে শেষ করার কাছে ছিল দলটি। কিন্তু প্রথমার্ধের যোগ করা সময়ে জোড়া গোল করে ম্যাচ ঘুরিয়ে দেয় সার্বিয়া। যোগ করা সময়ের প্রথম মিনিটে পাভলোভিক ও তৃতীয় মিনিটে মিলানকোভিক সেভিক গোল করেন।

দ্বিতীয়ার্ধেও প্রথম গোল করে সার্বিয়া। ম্যাচের ৫৩ মিনিটে মিত্রোকোভিক দলকে ৩-১ গোলের লিড এনে দেন। এরপর দুর্দান্ত কামব্যাক করে ক্যামেরুন। তিন মিনিটের ব্যবধানে সমতায় ফেরে তারা। ম্যাচের ৬৩ মিনিটে গোল করেন আবুবাকের। ম্যাচের ৬৬ মিনিটে দুর্দান্ত কাউন্টার অ্যাটাক থেকে গোল করেন চোপো মোটিং। তাকে দিয়ে গোল করান আবুবাকের।

এরপর দুই দলের জয়ের লড়াই শুরু হয়। ক্যামেরুন গোলে আটটি শট নিয়েও চতুর্থ গোলের দেখা পায়নি। অন্যদিকে সার্বিয়া প্রায় ৬০ শতাংশ বলের পজিশন রেখে পাঁচটি ভালো সুযোগ পায়। এই সমতায় সার্বিয়া, ক্যামেরুনের শেষ ষোলোর আশা টিকে থাকলো। ব্রাজিল-সুইজারল্যান্ডের ম্যাচই ঠিক করে দেবে পয়েন্ট টেবিলের হিসাব-নিকাশ কী হবে।

Facebook Comments Box

Posted ১২:৩৬ অপরাহ্ণ | সোমবার, ২৮ নভেম্বর ২০২২

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com