শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

গৌহাটির আকাশ পরিষ্কার, বাংলাদেশের ম্যাচ নিয়ে আশা

খেলাধূলা ডেস্ক   |   সোমবার, ০২ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   93 বার পঠিত   |   পড়ুন মিনিটে

গৌহাটির আকাশ পরিষ্কার, বাংলাদেশের ম্যাচ নিয়ে আশা

গৌহাটিতে শ্রীলঙ্কার বিপক্ষে বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচে বড় ব্যবধানে জয় পেয়েছে বাংলাদেশ দল। বর্ষপাড়া স্টেডিয়ামে সোমবার শক্তিশালী ইংল্যান্ডের বিপক্ষ ম্যাচ দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি শেষ করবে টাইগাররা।

আবহাওয়া পূর্বাভাসে ওই ম্যাচ ঘিরে বৃষ্টির প্রবল সম্ভাবনার কথা বলা হয়েছিল। ম্যাচ শুরুর সময় বৃষ্টির সম্ভাবনা ছিল ৬০ শতাংশ। তবে আপাতত গৌহাটির আকাশ পরিষ্কার। ঝলমলে রোদ খেলা করছে স্টেডিয়ামে।

ম্যাচ শুরুর আগে মাঠ পরিচর্যার সর্বশেষ কাজে ব্যস্ত মাঠকর্মীরা। এমনই একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে শেয়ার করা হয়েছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের পেজ থেকে। ক্যাপশনে লেখা হয়েছে, আমাদের বিশ্বকাপ প্রস্তুতি জন্য মাঠ প্রস্তুত হচ্ছে।

বাংলাদেশ বিশ্বকাপের প্রথম প্রস্তুতি ম্যাচ জয় পেলেও ইংল্যান্ড বৃষ্টির কারণে প্রথম প্রস্তুতি ম্যাচে মাঠে নামতে পারেনি। কোন বল মাঠে গড়ানোর আগেই ভেসে যায় ম্যাচটি। দ্বিতীয় ম্যাচও ভেসে যাওয়ার শঙ্কা ছিল। যদিও এখনও ম্যাচ শুরুর প্রায় এক ঘণ্টা বাকি। ওই শঙ্কা কেটেছে বলার উপায় নেই।

প্রস্তুতি ম্যাচ মানেই দলের সব খেলোয়াড়কে ঝালিয়ে নেওয়ার সুযোগ। তবে বাংলাদেশ এই ম্যাচেও অধিনায়ক সাকিব আল হাসানকে ছাড়া নামবে। অফ ফর্মে থাকায় লিটন দাস ব্যাটিং করতে পারেন। তবে ফিল্ডিংয়ে নাও দেখা যেতে পারে তাকে। নাজমুল শান্ত খেলবেন এই ম্যাচে।

Facebook Comments Box

Posted ৯:১৮ পূর্বাহ্ণ | সোমবার, ০২ অক্টোবর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বু বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩১৫
১৬১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭
৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com