রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসির একহাত নিলেন পিএসজি প্রেসিডেন্ট

খেলাধূলা ডেস্ক   |   রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   70 বার পঠিত   |   পড়ুন মিনিটে

মেসির একহাত নিলেন পিএসজি প্রেসিডেন্ট

আর্জেন্টাইন সাংবাদিককে দেওয়া সাক্ষাৎকারে বিস্ফোরক এক মন্তব্য করেছেন লিওনেল মেসি। দাবি করেছেন, ক্লাব থেকে তিনি কোন সংবর্ধনা পাননি। তাকে ক্লাব সম্মান জানায়নি বা স্বীকৃতি দেয়নি।

মেসি সাক্ষাৎকারে উল্লেখ করেন যে, তার সঙ্গে জাতীয় দলে খেলা অন্য সব ফুটবলার নিজ নিজ ক্লাবের থেকে সংবর্ধনা পেয়েছেন। একমাত্র তিনি পাননি।

তার ওই মন্তব্যের জেরে কড়া জবাব দিয়েছেন পিএসজি প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি। কাতারি এই ক্লাব প্রেসিডেন্ট দাবি করেছেন, পিএসজিতে তারা মেসিকে সংবর্ধনা দিয়েছেন। ট্রেনিংয়ে তাকে সম্মান দেখানো হয়েছে। এমনকি ব্যক্তিগতভাবেও মেসিকে সম্মান দেখানো হয়েছে।

খেলাইফি বলেছেন, ‘সকলেই দেখেছে (সংবর্ধনা দিয়েছি কিনা), কারণ এটার ভিডিও প্রকাশ করা হয়েছিল। মেসিকে নিয়ে আমরা পিএসজির অনুশীলনে উদযাপন করেছি, এমনকি ব্যক্তিগতভাবে আমরা তার সঙ্গে তার বিশ্বকাপ উদযাপন করেছি।’

পিএসজি প্রেসিডেন্ট এও মনে করিয়ে দিয়েছেন যে, তাদের সীমার মধ্যে থেকে উদযাপন করতে হতো। কারণ মেসি ও তার দল বিশ্বকাপ জিতেছেন ফ্রান্সকে হারিয়ে। ফ্রান্সের রাজধানীর ক্লাব হয়ে স্টেডিয়ামে সংবর্ধনা দেওয়া ভালো দেখাত না। মেসির পিএসজি সতীর্থদের প্রতি সম্মান দেখানোও জরুরি ছিল।

খেলাইফি বলেছেন, ‘কিন্তু সম্মানের সঙ্গে বলছি, আমরা ফ্রান্সের ক্লাব। স্টেডিয়ামে মেসির বিশ্বকাপ উদযাপন করা অবশ্যই খুব সংবেদনশীল হতো। যে দেশকে মেসি হারিয়েছে, ওই দেশকে, তার দলের সতীর্থদের সম্মান এবং সমর্থন দিতে হতো।’

Facebook Comments Box

Posted ১২:০০ অপরাহ্ণ | রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com