সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুলকলি ফাউন্ডেশন’র উদ্যোগে ‘সমাজ উন্নয়নে নারীর ভূমিকা’ শীর্ষক আলোচনা

ইউএনএ,নিউইয়র্ক   |   বৃহস্পতিবার, ২৯ জুন ২০২৩   |   প্রিন্ট   |   256 বার পঠিত   |   পড়ুন মিনিটে

ফুলকলি ফাউন্ডেশন’র উদ্যোগে ‘সমাজ উন্নয়নে নারীর ভূমিকা’ শীর্ষক আলোচনা

‘মানুষ মানুষের জন্য’ শ্লোগান নিয়ে প্রতিষ্ঠিত সংগঠন ফুলকলি ফাউন্ডেশন ইউএসএ’র উদ্যোগে প্রতি বছরের মতো এবারও ‘সমাজ উন্নয়নে নারীর ভূমিকা’ শীর্ষক আলোচনা সভার আয়োজন করে। গত ২৩ জুন শুক্রবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের গোন্ডেন এজ লাক্সারী হলে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য ১২জন নারীকে উত্তরীয় পরিয়ে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাপ্তাহিক আজকাল সম্পাদক, নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের সভাপতি এবং গোন্ডেন এজ হোমকেয়ার-এর প্রেসিডেন্ট ও সিইও শাহ নেওয়াজ। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খানস টিউটোরিয়াল-এর চেয়ারপার্সন নাঈমা খান। ফাউন্ডেশনের সভাপতি সাংবাদিক বেলাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত এই আয়োজনের উপস্থাপনায় ছিলেন বাংলাদেশের অন্যতম উপস্থাপক খন্দকার ইসমাইল। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম, কমিউনিটি অ্যাক্টিভিষ্ট কাজী আজম, নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের সহ সভাপতি আব্দুর রশীদ, ঢাকা আহসানিয়া মিশন ইউএসএ’র সেক্রেটারী আনিসুল কবীর জাসীর, সাহিত্য একাডেমী নিউইয়র্ক-এর সভাপতি মোশাররফ হোসাইন, ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী, আবৃত্তিশিল্পী গোপন সাহা, সঙ্গীত শিল্পী শামীম সিদ্দিকী ও মোস্তফা অনিক রাজ প্রমুখ।

অনুষ্ঠানে সম্মানিত নারীরা হলেন: খানস টিউটোরিয়াল-এর চেয়ারপার্সন নাঈমা খান, গোন্ডেন এজ হোমকেয়ার-এর ভাইস প্রেসিডেন্ট ও সঙ্গীত শিল্পী রানো নেওয়াজ, সাপ্তাহিক নিউইয়র্ক কাগজ সম্পাদক আফরোজা ইসলাম, বাংলাদেশ থেকে আগত জাহানারা বেগম, জাপান থেকে আগত রোকসানা মনি, নিউইয়র্কের ডা. নার্গিস রহমান, সুতপা মন্ডল, শায়লা আফতাব, আয়শা জুবায়ের, মনিরা বেগম, হামিদা জব্বার প্রমুখ। অনুষ্ঠানে তাদেরকে উত্তরীয় পরিয়ে দেয়া হয়।


এছাড়াও লায়ন শাহনেওয়াজ, লায়ন আব্দুর রশীদ, খন্দকার ইসমাইল, আনিসুল কবীর জাসীর, কাজী আজম, নিহার সিদ্দিকী, তুষার, মোস্তফা অনিক রাজ এবং জাপান প্রবাসী আনোয়ার মিলন-কে উত্তরীয় পড়িয়ে বিশেষভাবে সম্মান জানানো হয়।

Facebook Comments Box

Posted ৩:১৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ জুন ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com