শনিবার ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রবাসী শেরপুর জেলা সমিতির নতুন কমিটি অভিসিক্ত

প্রবাসীরা সমষ্টিগতভাবে বাংলাদেশের জন্য কাজ করছেঃ এটর্নি মঈন চৌধুরী

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   175 বার পঠিত   |   পড়ুন মিনিটে

প্রবাসীরা সমষ্টিগতভাবে বাংলাদেশের জন্য কাজ করছেঃ এটর্নি মঈন চৌধুরী


কাগজ রিপোর্ট
প্রবাসী শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র নতুন কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে গত শনিবার ১১ ফেব্রুয়ারি। ব্রংকসের গোল্ডেন প্যালেস পার্টি হলে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুইন্স ডেমোক্র্যাটিক পার্টির লিডার ডিস্ট্রিক্ট এট লার্জ এটর্নি মঈন চৌধুরী। বিদায়ী সভাপতি মামুন রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন লিটন কামাল।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাংবাদিক আবুল কাশেম,ফারুক মিয়া,হামিদুর রহমান,মোসলেম উদ্দীন,সিরাজুল ইসলাম,সামিউল হক ঝন্টু, রিনা জামান চৌধুরী, পিদুষ চক্রবর্তী,শফিকুল ইসলাম রাসেল,আল আমিন,আখতারুজ্জামান,সাংবাদিক মোহাম্মদ সাঈদ,রানা রায়হান, ফারাহ আকতার সুমনা ও শামীম রেজা। নতুন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক হলেন যথাক্রমে নাহিদ রায়হান ও সিরাজুল ইসলাম। নতুন কমিটির কর্মকর্তাদের ফুল দিয়ে বরন করে নেন সাংবাদিক ও লেখক আবুল কাশেম।
প্রধান অতিথির বক্তৃতায় এটর্নি মঈন চৌধুরী বলেন, প্রবাসে কমিউনিটির ঐক্যের বিকল্প নেই। এখানে সবাই আমরা বাংলাদেশি। কোন দলের নেতা বা কর্মি নই। প্রবাসীরা সমষ্টিগতভাবে বাংলাদেশের জন্য কাজ করছে। তাদের জন্যই দেশের অর্থনৈতিক চাকা সচল রয়েছে। যুক্তরাষ্ট্রে বাংলাদেশি কমিউনিটিকে আমার ল’ ফার্ম আইনী সেবা দিয়ে আসছে। এক্সিডেন্ট ও ইমিগ্রেশন কেসসহ নানাবিধ সমস্যায় আমার অফিসে যোগাযোগ করতে পারেন। আমরা উৎকৃষ্ট সেবা দিতে প্রস্তুত।

Facebook Comments Box

Posted ৪:১৯ অপরাহ্ণ | রবিবার, ১২ ফেব্রুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com