সোমবার ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক মাইন উদ্দিন আহমেদ ও সিদ্দিক আহমদের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ২২ জানুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   443 বার পঠিত   |   পড়ুন মিনিটে

সাংবাদিক মাইন উদ্দিন আহমেদ ও সিদ্দিক আহমদের মৃত্যুতে দোয়া মাহফিল অনুষ্ঠিত

 

নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সদস্য সাংবাদিক মাইন উদ্দিন আহমেদ ও সাংবাদিক রশীদ আহমদের বড় ভাই সিদ্দিক আহমদের মৃত্যুতে গত শনিবার ২১ জানুয়ারি দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। কুইন্সের জ্যাকসন হাইটস ইসলামিক সেন্টারে এ মাহফিল অনুষ্ঠিত হয়। তা পরিচালনা করেন ইমাম মোঃ আব্দুস সাদিক। এর আগে সাংবাদিক মাইন উদ্দিন আহমেদ ও সিদ্দিক আহমদকে নিয়ে আলোচনা করেন নিউইয়র্ক বাংলাদেশের সভাপতি আবু তাহের, সাধারন সম্পাদক মনোয়ারুল ইসলাম ও কোষাধ্যক্ষ রশীদ আহমদ।
মিলাদ ও দোয়া মাহফিলে অন্যান্যদের মধ্যে অংশ নেন সাংবাদিক এবিএম সালাহ উদ্দিন আহমেদ, মাহাতির ফারুকী, সৈয়দ খসরু, মমিন মজুমদার, এস এম সোলায়মান, এমদাদ দিপু, জামিল আনসারি ও মোহাম্মদ হাবিবুর রহমান। আরও উপস্থিত ছিলেন মির্জা আযম, খায়েরুজ্জামান, কুদরাত উল্লাহ, খন্দকার আবুল কাশেম ও মিয়া জামান।
দোয়া মাহফিলের আগে নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি আবু তাহের বলেন, মাইন উদ্দীন আহমেদ একজন নির্মোহ ও সজ্জন ব্যক্তি ছিলেন। নিরহংকার এমন একজন ব্যক্তি বর্তমান সমাজে খুঁজে পাওয়া কঠিন। দুঃখ হয়, চিকিৎসা শুরুর আগেই তাকে দুনিয়া থেকে বিদায় নিতে হলো। উন্নত একটি দেশে বাস করেও চিকিৎসা ছাড়াই তিনি মারা গেলেন। এ জন্য স্থানীয় হাসপাতালের গাফলতি দায়ী। তিনি প্রেসক্লাবের কোষাধ্যক্ষ রশীদ আহমদের বড় ভাই সিদ্দিক আহমদের (৫১) অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তিনি বলেন, এ বয়সে কারও মৃত্যু কাম্য নয়। রশীদ আহমদ নিশ্চয়ই ভাই হারানোর এ শোক কাটিয়ে উঠবেন। আমাদের দোয়া রইলো। আল্লাহ যেন মাইন উদ্দিন আহমেদ ও সিদ্দিক আহমদকে বেহেস্তে নসীব করেন।

Facebook Comments Box

Posted ৪:২৯ পূর্বাহ্ণ | রবিবার, ২২ জানুয়ারি ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com