বৃহস্পতিবার ১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

চোখ বন্ধ করলেই তোমার স্পর্শ-ঘ্রাণ টের পাই, কাকে বললেন রাজ

বিনোদন ডেস্ক   |   বুধবার, ১৯ জুলাই ২০২৩   |   প্রিন্ট   |   58 বার পঠিত   |   পড়ুন মিনিটে

চোখ বন্ধ করলেই তোমার স্পর্শ-ঘ্রাণ টের পাই, কাকে বললেন রাজ

সিনেমার চেয়ে ব্যক্তিগত জীবন নিয়ে বেশি আলোচনায় থাকেন ঢালিউডের তারকা দম্পতি চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজ। গত দুই মাস থেকে স্ত্রী-সন্তান ছেড়ে আলাদা থাকছেন রাজ। এরই মধ্যে ছেলে শামীম মুহাম্মদ রাজ্য অসুস্থ হয়ে পড়েছিল। তখন তাকে নিয়ে হাসপাতালেও ছুটতে হয়েছিল পরীমণিকে। পাশে ছিলেন না রাজ। একা হাতে ছেলেকে সামলাতে গিয়ে বেশ বেগ পেতে হয়েছে তাকে। বর্তমানে রাজ্য সুস্থ রয়েছে বলে জানান পরীমণি।

বুধবার (১৯ জুলাই) মধ্যরাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে রাজ্যের একটি ভিডিও পোস্ট করেছেন রাজ। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘খোকা! নিস্তব্ধতায় তোমার শ্বাস আমার অনেক প্রিয়। তোমাকে চুমু খেতে খুব ইচ্ছা করছে, তোমার স্পর্শ আর ঘ্রাণ চোখটা বন্ধ করলেই মগজে টের পাই। বাবা তোমাকে অনেক মিস করছে। আম্বা কে একশ কোটি চুমু দিও।’

এর আগে মঙ্গলবার (১৮ জুলাই) রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে পরীমণি লিখলেন, ‘আমার পদ্মফুল আজ ভালো আছে। সুস্থ হয়ে উঠেছে বেশ। কতো দিন পর আজ আম্বার সাথে সে একটু দুষ্টু দুষ্টু খেলেছে। শুকরিয়া।’

এদিকে, পরীমণি থেকে আলাদা থাকছেন অভিনেতা শরিফুল রাজ। এজন্য সন্তান রাজ্যকে কাছে পাচ্ছেন না তিনি। তবে এই দূরত্ব ছেলের থেকে মানসিকভাবে পৃথক করতে পারেনি তাকে। এমনটি বোঝা গেল সামাজিক পাতায় রাজের দেওয়া একটি পোস্টে।

দেশের বাইরে থাকায় রাজকে দেখা যায়নি অসুস্থ সন্তানের পাশে। এতে নেটিজেনদের তোপের মুখেও পড়েছিলেন তিনি। অনেকে রাজকে বিভিন্নভাবে তিরস্কার করেন। অনেকে আবার বাবা-মা হিসেবে এই দম্পত্তির ভূমিকার পার্থক্যের কথা উল্লেখ করে কটাক্ষও করেন।

Facebook Comments Box

Posted ১০:২৯ পূর্বাহ্ণ | বুধবার, ১৯ জুলাই ২০২৩

nykagoj.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

ক্যালেন্ডার

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
সম্পাদক
আফরোজা ইসলাম
কন্ট্রিবিঊটিং এডিটর
মনোয়ারুল ইসলাম
Contact

+1 845-392-8419

E-mail: nykagoj@gmail.com